বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাউদাউ করে জ্বলছে বধূ, খাসির মাংস রান্না হচ্ছে বললেন স্বামী, খুনের অভিযোগে আটক ৪

দাউদাউ করে জ্বলছে বধূ, খাসির মাংস রান্না হচ্ছে বললেন স্বামী, খুনের অভিযোগে আটক ৪

দাউদাউ করে জ্বলছে বধূ, খাসির মাংস রান্না হচ্ছে বললেন স্বামী, খুনের অভিযোগে আটক ৪। ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌

আগুনে দাউদাউ করে জ্বলছেন গৃহবধূ। বীভৎস যন্ত্রণায় বাঁচানোর জন্য আর্তনাদ করে বেড়াচ্ছেন। প্রতিবেশীরা ঘটনার টের পেলেও কোনও সাড়াশব্দ পাননি শ্বশুরবাড়ির লোকেরা। শেষ পর্যন্ত বাঁচানো সম্ভব হল না গৃহবধূকে। এমনই ঘটনার সাক্ষী থাকল পশ্চিম বর্ধমানের আসানসোলের ধেমোমেন কোলিয়ারি এলাকায়। এই ঘটনায় গৃহবধূর স্বামী, সহ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে পণের দাবিতে খুনের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই তার স্বামী, শ্বশুর-শাশুড়ি সহ ৪ জনকে আটক করেছে আসানসোল কমিশনারেটের পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, প্রথমে তারা মানুষ পোড়ার গন্ধ পেয়েছিলেন। কিন্তু, মৃত গৃহবধূ কাঞ্চন নুনিয়ার স্বামী সুধীর নুনিয়া প্রতিবেশীদের জানিয়েছিলেন বাড়িতে খাসির মাংস রান্না হচ্ছে। কৌতূহলবশত প্রতিবেশীদের কয়েকজন বাড়িতে ঢুকে দেখতে পান উঠোনে দাউদাউ করে জ্বলছে গৃহবধূ কাঞ্চনের দেহ। তারা আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল ওই গৃহবধূ। তাই তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। এরইমধ্যে গৃহবধূকে পুড়িয়ে দেওয়ার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন স্থানীয়দেরই একজন।

কাঞ্চনের পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, সুধীরের সঙ্গে তার বিয়ে হয়েছিল সাত বছর আগে। পণ্যের দাবিতে তাকে মাঝেমধ্যেই অত্যাচার করতেন সুধীর। বিয়ের সময় তিন লক্ষ টাকা নিয়েছিলেন সুধীর। কাঞ্চনের পিসির অভিযোগ, কিছুদিন আগে ২০ হাজার টাকা দামের ব্লেজার কিনতে চেয়েছিলেন সুধীর। এর জন্য তিনি শ্বশুরবাড়িতে টাকার জন্য চাপ দিয়েছিলেন। কিন্তু, সেই টাকা দেওয়া তাদের পক্ষে সম্ভব হয়নি। তাই তাকে পুড়িয়ে মারা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। এই ঘটনায় তদন্তে নেমেছে আসানসোল কমিশনারেটের পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.