বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কুকুরের সঙ্গে একই পাতে খাচ্ছেন মহিলা, ভাইরাল ভিডিয়ো, ব্যবস্থা নিল প্রশাসন
ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন

কুকুরের সঙ্গে একই পাতে খাচ্ছেন মহিলা, ভাইরাল ভিডিয়ো, ব্যবস্থা নিল প্রশাসন

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, ওই মহিলা মানসিক ভারসাম্য হারিয়েছেন। প্রশাসন ইতিমধ্যে তাঁর পাশে দাঁড়িয়েছে।

‌কুকুরের সঙ্গে একই পাতে খাবার ভাগ করে খাচ্ছেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে বর্ধমানের পূর্বস্থলী থানা সংলগ্ন এলাকায়। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন। প্রশাসনের তরফে ওই মহিলার অস্থায়ীভাবে থাকার ব্যবস্থা করা হয়েছে। স্থানীয় বাসিন্দারাই তাঁর খাবারের ব্যবস্থা করেছেন।

সম্প্রতি পূর্বস্থলী স্টেশন সংলগ্ন টোটো স্ট্যান্ড এলাকায় যান এলাকার বিধায়ক তপন চট্টোপাধ্যায়, পূর্বস্থলী ২ নম্বর ব্লকের বিডিও সৌমিক বাগচি সহ প্রশাসনিক আধিকারিকরা। তাঁরা ওই মহিলাকে বুঝিয়ে সুজিয়ে কালনা হাসপাতালে স্থানান্তরিত করার উদ্যোগ নেন। কিন্তু মহিলা যেতে রাজি হননি। ফলে প্রশাসনিক কর্তারা তাঁকে সেখানেই অস্থায়ীভাবে থাকার ব্যবস্থা করে দেন। এলাকার বাসিন্দারই তাঁর খাবারের ব্যবস্থা করে দেন।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, ওই মহিলা মানসিক ভারসাম্য হারিয়েছেন। প্রশাসন ইতিমধ্যে তাঁর পাশে দাঁড়িয়েছে। আমরাও তাঁকে খাবার দিয়ে দেখভাল করছি।’‌ এলাকার বিডিও সৌমিক বাগচি জানিয়েছেন, ওই মহিলা মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত। স্থানীয় মানুষেরা তাঁর খাবারের ব্যবস্থা করছেন। ওঁকে কাউন্সিলিং করে যাতে মানসিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয় সেই ব্যবস্থা করছি। প্রশাসনের তরফে ওনাকে দেওয়ার জন্য কম্বল ও শাড়ির ব্যবস্থা করা হয়েছে।

বন্ধ করুন