বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চা বাগানের রাস্তায় ঢুকতেই তরুণীর উপর লাফিয়ে পড়ল জন্তুটা,তীব্র আর্তনাদ ফালাকাটায়

চা বাগানের রাস্তায় ঢুকতেই তরুণীর উপর লাফিয়ে পড়ল জন্তুটা,তীব্র আর্তনাদ ফালাকাটায়

তরুণীর উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ। প্রতীকী ছবি (HT_PRINT)

তরুণীর দাবি বনদফতর থেকে চিকিৎসার ব্যাপারে কোনও সহায়তা পাওয়া যায়নি। ওই যুবতী নিজের খরচাতেই যাবতীয় চিকিৎসা চালাচ্ছেন। এদিকে যে জন্তুটি তরুণীকে আঁচড়ে দিয়েছে বলে দাবি করা হচ্ছে তা আদতে চিতাবাঘ কি না তা নিয়েও কিছুটা সংশয়ে রয়েছে বনদফতর। এনিয়ে খোঁজখবর শুরু হয়েছে।

বন্ধুদের সঙ্গে বাইকে চেপে চা বাগানের রাস্তা ধরে যাচ্ছিলেন যুবতী। সেই সময়ই আচমকা চিতাবাঘের হানা। এমনটাই দাবি ওই তরুণীর। ফালাকাটা ব্লকের দলগাঁও চা বাগান এলাকার ঘটনা। জখম যুবতীর নাম নবনীতা মজুমদার। ২৩ বছর বয়সী ওই যুবতীর বাড়ি জটেশ্বরের সুকান্ত পল্লিতে।

সূত্রের খবর, চা বাগানের মধ্যেই লুকিয়েছিল চিতাবাঘটি। আচমকাই লাফিয়ে পড়ে। রক্তে ভেসে যায় পা। এরপর বন্ধুরাই নবনীতাকে স্থানীয় ওষুধের দোকানে নিয়ে যান। সেখানেই পায়ে ছটি সেলাই পড়েছে। এদিকে অত সহজে যেতে চায়নি ওই চিতাবাঘটি। উলটো দিক থেকে একটি গাড়ি আসছিল। সেই গাড়িটিকে দেখে পালিয়ে যায় চিতাবাঘটি।

তবে চা বাগানের রাস্তায় মাঝেমধ্যেই চিতাবাঘের হানা হয়। চা বাগানের ঝোপের মধ্যে লুকিয়ে থাকে চিতাবাঘ। আচমকাই লোকজনের উপর ঝাঁপিয়ে পড়ে। অনেক সময় চা বাগানের শুকনো নালাতেও চিতাবাঘ লুকিয়ে থাকে।

তবে তরুণীর দাবি বনদফতর থেকে চিকিৎসার ব্যাপারে কোনও সহায়তা পাওয়া যায়নি। ওই যুবতী নিজের খরচাতেই যাবতীয় চিকিৎসা চালাচ্ছেন। এদিকে যে জন্তুটি তরুণীকে আঁচড়ে দিয়েছে বলে দাবি করা হচ্ছে তা আদতে চিতাবাঘ কি না তা নিয়েও কিছুটা সংশয়ে রয়েছে বনদফতর। এনিয়ে খোঁজখবর শুরু হয়েছে।

 

 

বাংলার মুখ খবর

Latest News

GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.