বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিবিআই তদন্তের ভয় দেখিয়ে টাকা তুলল যুবক, বাঁকুড়ায় গ্রেফতার অভিযুক্ত

সিবিআই তদন্তের ভয় দেখিয়ে টাকা তুলল যুবক, বাঁকুড়ায় গ্রেফতার অভিযুক্ত

গ্রেফতার করা হয়েছে সেই যুবককে। (HT_PRINT)

ওই পেট্রোল পাম্প মালিকের কাছ থেকে লক্ষাধিক টাকা দাবি করে। ধৃত ইসরায়েল নিজেকে হিউম্যান রাইটসের কর্মী পরিচয় দেয়। আর সিবিআই তদন্তের ভয় দেখিয়ে পাম্প বন্ধেরও হুমকি দেয়। ভয়ে পেয়ে পেট্রল পাম্পের মালিক তাকে ৪০ হাজার টাকা দিয়ে দেন।

এখন রাজ্যজুড়ে নানা ইস্যুতে সিবিআই তদন্ত চলছে। বাংলার মাটিতে একাধিক ঘটনায় অনুসন্ধান চালাচ্ছে কেন্দ্রীয় সংস্থার গোয়েন্দারা। আর এই সুযোগকেই কাজে লাগিয়ে তোলাবাজি করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। আর এই অভিযোগে গ্রেফতার করা হয়েছে সেই যুবককে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার জয়পুরে।

ঠিক কী ঘটেছে জয়পুরে?‌ গেলিয়া এলাকায় পেট্রল পাম্প মালিকের অভিযোগ, তাঁর কাছ থেকে চমকে ৪০ হাজার তোলাবাজি আদায় করে ওই যুবক। গত ৪ মে ওই পেট্রল পাম্পে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। সেই বিজ্ঞপ্তিতে বলা হয়, পাম্পে তেল নেই। শুধুমাত্র জরুরিকালীন পরিষেবার জন্য পেট্রল পাওয়া যাবে। সেখানে হাজির হয় এক যুবক। পেট্রল দিতে অস্বীকার করলে নিজেকে মানবাধিকার কমিশনের কর্মী বলে পরিচয় দেয় এবং ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে ৪০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়।

তদন্তে কী উঠে এল?‌ পুলিশ সূত্রে খবর, এই যুবকের নাম ইসরায়েল মিদ্যা। ওই পেট্রল পাম্প মালিকের কাছ থেকে লক্ষাধিক টাকা দাবি করে। ধৃত ইসরায়েল নিজেকে হিউম্যান রাইটসের কর্মী পরিচয় দেয়। আর সিবিআই তদন্তের ভয় দেখিয়ে পাম্প বন্ধেরও হুমকি দেয়। ভয়ে পেয়ে পেট্রল পাম্পের মালিক তাকে ৪০ হাজার টাকা দিয়ে দেন।

ঘটনাটি জানাজানি হল কেমন করে?‌ এই যুবক চলে যাওয়ার পর সন্দেহ হয় পেট্রল পাম্প মালিকের। তখন তিনি পুরো ঘটনা পুলিশকে জানান। তখন বাকি ৬০ হাজার টাকা দেওয়ার টোপ দেয় পুলিশ। সেই টাকা নিতে রবিবার রাতে আসে ইসরায়েল। তখন তাকে গ্রেফতার করা হয়। ধৃতের বাড়ি জয়পুর থানার রাউথখন্ড এলাকায়।

বন্ধ করুন