ভাইরাল হওয়া সেই ছবি, যাতে জেপি নড্ডার সঙ্গে দেখা যাচ্ছে বিমল গুরুং ও রোশন গিরিকে
ভাইরাল হওয়া সেই ছবি, যাতে জেপি নড্ডার সঙ্গে দেখা যাচ্ছে বিমল গুরুং ও রোশন গিরিকে

বিজেপি সভাপতি নড্ডার ছেলের বিয়েতে হাজির ফেরার বিমল-রোশন, শোরগোল পাহাড়ে

  • শুক্রবার ছিল জেপি নড্ডার ছেলের বিয়ের প্রীতিভোজ। তাতে অংশ নেন বিমল গুরুং ও রোশন গিরি।

বহুদিন পর উদয় হলেন গোর্খা জনমুক্তি মোর্চার প্রাক্তন সুপ্রিমো বিমল গুরুং। আর হলেন তো হলেন একেবারে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার ছেলের বিয়েতে। সঙ্গে দেখা দিলেন রোশন গিরিও। বর-বধূ ও নড্ডার সঙ্গে ২ মোর্চা নেতার সেই ছবি ভাইরাল হয়েছে। তবে ছবির সত্যতা নিয়ে মোর্চা বা বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। ওদিকে ছবি ঘিরে ফের শোরগোল শুরু হয়েছে পাহাড়ে।

শুক্রবার ছিল জেপি নড্ডার ছেলের বিয়ের প্রীতিভোজ। তাতে অংশ নেন বিমল গুরুং ও রোশন গিরি। যাদের বিরুদ্ধে পশ্চিমবঙ্গকে ভাগ করার চেষ্টার মতো গুরুতর অভিযোগ রয়েছে। শতাধিক মামলায় অভিযুক্ত ২ মোর্চা নেতা পুলিশের খাতায় ফেরার। দলের সভাপতির পাশে এহেন দুজনের উপস্থিতি নিয়ে মুখে কুলুপ এঁটেছে বিজেপি।

ওদিকে বিরোধীদের দাবি, বিজেপি বরাবর গোর্খাল্যান্ড রাজ্যের পক্ষে। সম্প্রতি দিল্লি নির্বাচনে পরাজয়ের পর দার্জিলিংকে কেন্দ্রশাসিত অঞ্চল করার দাবি জানিয়েছিলেন বিজেপির এক বড় নেতা। কিন্তু পাহাড়কে আলাদা করলে বাকি পশ্চিমবঙ্গ থেকে বিজেপির অস্তিত্ব সাফ হয়ে যাবে সেই আশঙ্কায় কোনও পদক্ষেপ করতে পারে না তারা। এদিনের ছবিতে বুঝতে সমস্যা হয় না বিমল রোশনরা রয়েছে বিজেপির আশ্রয়েই।



বন্ধ করুন