বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Khandaghosh: ফের অঙ্গনওয়াড়ির খিচুড়িতে টিকটিকি, খণ্ডঘোষের গ্রামে উত্তেজনা

Khandaghosh: ফের অঙ্গনওয়াড়ির খিচুড়িতে টিকটিকি, খণ্ডঘোষের গ্রামে উত্তেজনা

অঙ্গনওয়াড়ির খিচুড়িতে টিকটিকি। 

খাবার খাওয়ার পর বেশ কয়েকটি শিশু অসুস্থ বোধ করায় গ্রামে মেডিকেল টিম গেছে। খণ্ডঘোষ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে মেডিকেল টিম গ্রামে গিয়ে চিকিৎসা শুরু করেছে।

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খিচুড়িতে মিলল টিকটিকি। বুধবার এই ঘটনায় পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের ছাতিমপুর গ্রামে আতঙ্ক ছড়িয়েছে। খিচুড়ি খেয়ে অসুস্থ বোধ করছে বেশ কয়েকজন শিশু ও মা। এই ঘটনায় অঙ্গনওয়াড়ি কেন্দ্রের রাঁধুনি ও সহকারীর বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন বিডিও।

গ্রামবাসীদের অভিযোগ, ভেঙে পড়েছে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ভবন। খাবার বিলি হয় একটি অস্থায়ী ভবন থেকে। বুধবার সেখান থেকেই খাবার নেন মায়েরা। এর পর বাড়ি গিয়ে একজন টিফিন কৌটো খুলে দেখেন ভিতরে রয়েছে একটি টিকটিকি। এর পর অঙ্গনওয়াড়ি কেন্দ্রে খবর দেন তিনি। খবর দেন অন্যান্য মায়েদের এলাকায় বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। তাদের দাবি, অঙ্গনওয়ারি কেন্দ্রটির বেহাল দশা। কর্মীরা অসর্তকভাবে রান্নার কাজ করেন বলেই খিচুড়িতে টিকটিকি পড়েছে। সেই খিচুড়িই খাওয়ানোর হয় ছোট শিশুদের।

খণ্ডঘোষের শিশুবিকাশ আধিকারিক বরিল শর্মা বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে যাই। খাবারে টিকটিকি দেখেছি। অঙ্গনওয়াড়ি কেন্দ্রের রাঁধুনি ও তাঁর সহকারীর বিরুদ্ধে আমরা পদক্ষেপ করব। তাদের আপাতত বদলি করা হয়েছে।

খাবার খাওয়ার পর বেশ কয়েকটি শিশু অসুস্থ বোধ করায় গ্রামে মেডিকেল টিম গেছে। খণ্ডঘোষ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে মেডিকেল টিম গ্রামে গিয়ে চিকিৎসা শুরু করেছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.