বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জোরে ডিজে বক্স কেন বাজছে? প্রতিবাদ করতেই বাড়িতে ঢুকে হামলা

জোরে ডিজে বক্স কেন বাজছে? প্রতিবাদ করতেই বাড়িতে ঢুকে হামলা

জোরে ডিজে বক্স কেন বাজছে?প্রতিবাদ করতেই বাড়িতে ঢুকে হামলা চালাল যুবকের দল। প্রতীকী ছবি।

এলাকায় একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে উচ্চ স্বরে ডিজে বক্স বাজাচ্ছিল এলাকার একদল যুবক।

কোভিডের বাড়বাড়ন্তের কারণে নতুন বছরের শুরুতেই বিধি নিষেধ জারি হয়েছে আপাতত বিধি নিষেধ চলছে রাজ্যজুড়ে। কিন্তু, তারপরেও বিধি ভেঙে বিভিন্ন জায়গায় চলছে অনুষ্ঠান। তাতে বাজছে ডিজে বক্স। আর জোরে ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করতেই গিয়েই আক্রান্ত হতে হল একটি পরিবারকে। বাড়িতে ঢুকে একদল যুবক মারধর করল পরিবারের সকল সদস্যকে। ঘটনাটি ঘটেছে আরামবাগের নওপাড়ায়।

জানা যাচ্ছে, এলাকায় একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে উচ্চ স্বরে ডিজে বক্স বাজাচ্ছিল এলাকার একদল যুবক। তার ঠিক পাশেই আক্রান্তদের পরিবারের বাড়ি। এতো জোরে ডিজে বাজানোর ফলে প্রচণ্ড অস্বস্তির মধ্যে পড়েছিলেন তারা। তাই ওই পরিবারের একজন বাড়ি থেকে বেরিয়ে যুবকদের কাছে গিয়ে ডিজে বক্স আস্তে দেওয়ার জন্য অনুরোধ করেন । তবে যুবকরা তার অনুরোধ তো শোনেইনি, উল্টে এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় বলে অভিযোগ। একাধীবার তারা ডিজে বক্স আস্তে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন বলে দাবি করেছেন ওই পরিবারের সদস্যরা।

পরে ওই যুবকদের একটি দল জোর করে তাদের বাড়িতে ঢুকে পড়ে বাড়ির জিনিসপত্র ভাঙতে শুরু করে বলে অভিযোগ। তাদের আটকাতে গেলে এরপরেই তারা পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়, মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার পরেই আরামবাগ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে অভিযুক্ত যুবকরা সেখান থেকে পালিয়ে যায়। তবে সেখান থেকে বেশকিছু ডিজে বক্স পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। অভিযুক্তরা এখনো অধরা বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। চক্রান্ত পরিবার এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন। অন্যদিকে, আক্রান্ত পরিবারের পার্বতী খান নামে এক গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

জগন্নাথের টানে ঘুরেছেন গোটা দেশ, করেছেন গবেষণা, গল্প একনিষ্ঠ ভক্ত মকবুল ইসলামের ‘‌বেনানা রিপাবলিক হয়ে উঠতে পারে না’‌, মুখ্যমন্ত্রীর কাছে রিপোর্ট তলব রাজ্যপালের ছেলেকে নিয়ে ভারত ছেড়েছেন,বিদেশে নাতাশার নতুন সংসার! হার্দিকের সাথে বিচ্ছেদ পাকা 'চাকরি পাওয়ার প্রথম অধিকার কন্নড়দের', জোর সওয়াল কর্নাটকের মন্ত্রীর ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.