বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Arjun Singh at HC: বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে নজরদারি অভিযোগ, হাইকোর্টে অর্জুন সিং

Arjun Singh at HC: বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে নজরদারি অভিযোগ, হাইকোর্টে অর্জুন সিং

বাড়ির চারপাশে সিসি ক্যামেরা লাগিয়ে নজরদারি অভিযোগ, হাইকোর্টে অর্জুন সিং

এবারও ব্যারাকপুর থেকে বিজেপি প্রার্থী হয়েছেন অর্জুন। তাঁর অভিযোগ প্রতিদিন তাঁর বাড়িতে কে আসছেন বা যাচ্ছেন, তা নজরদারি করা হচ্ছে।

রাজ্য সরকারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিং। বিজেপির যোগ দেওয়ার পর তাঁর বাড়ির আশেপাশে সিসি ক্যামেরা লাগিয়েছে প্রশাসন। এই অভিযোগে তিনি হাইকোর্টে দ্বারস্থ হয়েছেন।

এবারও ব্যারাকপুর থেকে বিজেপি প্রার্থী হয়েছেন অর্জুন। তাঁর অভিযোগ প্রতিদিন তাঁর বাড়িতে কে আসছেন বা যাচ্ছেন, তা নজরদারি করা হচ্ছে। এর ফলে তাঁর ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘিত হচ্ছে। অর্জুন সিং-এর আবেদন শোনার পর মামলা দায়েরের অনুমতি দিয়েছেন কলকাতা হাইকোর্টের বিচারপতি জয় সেনগুপ্ত। মঙ্গলবার মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন। বর্ধমান শহরে জন্তুর হানায় আইনজীবীর মৃত্যু! পুলিশের দাবিকে ঘিরে প্রশ্ন হাইকোর্টে

তৃণমূল থেকে বিজেপিতে আসার পর অর্জুনকে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছে কেন্দ্র। তাঁর অভিযোগ, বাড়ির চারদিকে ৮২টি সিসি ক্যামেরা লাগানো হয়েছে। বাড়িতে কারা আসছেন তাঁদের চিহ্নিত করা হচ্ছে। তাদের কারও কারও বিরুদ্ধে মামলা দায়েরও করা হচ্ছে।

আরও পড়ুন। গরম থেকে রেহাই নেই বৃহস্পতিতেও, শুক্র থেকে বৃষ্টি একাধিক জেলায়, কোথায় তাপপ্রবাহ?

প্রসঙ্গত, গত লোকসভা ভোটের আগে তৃণমূল থেকে বিজেপি যান অর্জুন সিং। সেবার লোকসভা ভোটে দাঁড়িয়ে ব্যারাকপুর কেন্দ্র থেকে জয়ী হয়। ২০১১ সালে বিধানসভা ভোটের পর আবার তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসেন। কিন্তু লোকসভা নির্বাচনে এবার তাঁকে টিকিট না দেওয়ায় ক্ষুব্ধ হন অর্জুন। তৃণমূল পক্ষ থেকে তাঁকে বরাগনরের উপনির্বাচনে বিধায়ক পদে দাঁড়ানোর জন্য প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তিনি রাজি হননি। দিল্লি গিয়ে যোগ দেন বিজেপিতে। বিজেপি তাঁকে ব্যারাকপুরেই ফের প্রার্থী করে।

আরও পড়ুন। বর্ধমান শহরে জন্তুর হানায় আইনজীবীর মৃত্যু! পুলিশের দাবিকে ঘিরে প্রশ্ন হাইকোর্টে

বছর দুয়েক আগে, সিসি ক্যামেরা বসিয়ে তাঁর বাড়ির উপর নজরদারি করার অভিযোগ করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনিও আদালতের দ্বারস্থ হন। সেই মামলা হাইকোর্ট নির্দেশ দেয়, সিসি ক্যামেরা লাগাতে হলে, শুভেন্দু অধিকারী যেখানে বলবেন সেইখানেই ক্যামেরা বসাতে হবে। পুলিশ তার নিজের ইচ্ছে মতো ক্যামেরা বসাতে পারবে না। এবার সেই একই অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হলেন অর্জুন সিং।

বাংলার মুখ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.