বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মণীশ শুক্ল খুনের ষড়যন্ত্রকারী হিসাবে তৃণমূলের ২ বিধায়কের নাম করলেন অর্জুন সিং
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

মণীশ শুক্ল খুনের ষড়যন্ত্রকারী হিসাবে তৃণমূলের ২ বিধায়কের নাম করলেন অর্জুন সিং

  • গত রবিবার রাতে টিটাগড়ে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্ল। পরদিন ঘটনার তদন্তভার CID-কে দেয় রাজ্য সরকার। অর্জুনের দাবি, তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে মণীশ খুনে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন গোয়েন্দারা।

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে তৃণমূলের ২ বিধায়কের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে সরব হলেন দলীয় সাংসদ অর্জুন সিং। শনিবার এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, পানিহাটির বিধায়ক তথা পানিহাটি পুরসভার মুখ্য প্রশাসক নির্মল ঘোষ মণীশকে খুনের চক্রান্ত করেছেন। 

এদিন অর্জুন সিং ফের বলেন, পুলিশের সঙ্গে হাত মিলিয়ে মণীশকে খুন করেছে তৃণমূল। তিনি জানান, মণীশ যে খুন হতে চলেছেন সে খবর আগে থেকে ছিল নির্মল ঘোষের কাছে। এমনকী বাকারপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তকেও কাঠগড়ায় তুলেছেন তিনি। 

গত রবিবার রাতে টিটাগড়ে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্ল। পরদিন ঘটনার তদন্তভার CID-কে দেয় রাজ্য সরকার। অর্জুনের দাবি, তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে মণীশ খুনে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন গোয়েন্দারা। তাই প্রকৃত অপরাধীদের না ধরে চুনোপুঁটিদের পিছনে পড়ে রয়েছে তারা। 

 

বন্ধ করুন