বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাঁচ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের বস্তাবন্দি দেহ, গ্রেফতার ৩
প্রতীকি ছবি

পাঁচ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের বস্তাবন্দি দেহ, গ্রেফতার ৩

  • পরিবার সূত্রে জানানো হয়েছে, গত ২৫ জুলাই বাড়ি থেকে গাড়ি মেরামতির করানোর জন্য বেরিয়েছিলেন রাজেশবাবু। রাতে বাড়ি ফেরেননি তিনি। সারা রাত তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি। সকালে সালানপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁর স্ত্রী ইন্দিরা বাউড়ি।

আসানসোলের সালানপুরে উদ্ধার হল এক ব্যক্তির বস্তাবন্দি দেহ। শনিবার সকালে এই নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। রাজেশ বাউড়ি নামে ওই যুবক ৫ দিন ধরে নিখোঁজ ছিলেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় ২ মহিলাসহ ৩ জনকে গ্রেফতার করেছে সালানপুর থানার পুলিশ।

পরিবার সূত্রে জানানো হয়েছে, গত ২৫ জুলাই বাড়ি থেকে গাড়ি মেরামতির করানোর জন্য বেরিয়েছিলেন রাজেশবাবু। রাতে বাড়ি ফেরেননি তিনি। সারা রাত তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি। সকালে সালানপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন তাঁর স্ত্রী ইন্দিরা বাউড়ি। কিন্তু রাজেশের খোঁজ দিতে পারেনি পুলিশও। এর পর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেন আধিকারিকরা।

তার ভিত্তিতে অমিত বাউড়ি, ভাদু বাইড়ি ও পদ্মাবতী বাউড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন তাঁরা। জেরায় ধৃতরা স্বীকার করে নেয়, পুরনো বিবাদের জেরে রাজেশকে খুন করে বস্তায় ভরে গর্ত করে পুঁতে দেয় তারা। এর পর মোটরসাইকেলটি পাশের কয়লা খাদানে ফেলে দেয়। শনিবার সকালে ধৃতদের নিয়ে দেহ উদ্ধার করে পুলিশ। এই খুনের কারণ জানতে ধৃতদের আরও জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন