বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মণীশকে খতম করতে শনিবার BJPর মিছিলে হেঁটেছিল আততায়ীরা, দাবি CIDর
নিহত বিজেপি নেতা মণীশ শুক্ল। ডান দিকে
নিহত বিজেপি নেতা মণীশ শুক্ল। ডান দিকে

মণীশকে খতম করতে শনিবার BJPর মিছিলে হেঁটেছিল আততায়ীরা, দাবি CIDর

  • এই তথ্য পেয়েই সেই মিছিলের ভিডিয়ো ফুটেজ জোগাড় করে তদন্তে নেমেছেন গোয়েন্দারা। ওই ফুটেজ থেকে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। সিআইডি সূত্রের খবর, ভাড়াটে খুনিরা বিহার ও ঝাড়খণ্ডের বাসিন্দা।

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। গোয়েন্দাদের দাবি, ৩ অক্টোবর বিজেপির মিছিলে মণীশকে খুন করার পরিকল্পনা ছিল আততায়ীদের। কিন্তু পুলিশি নিরাপত্তার জেরে সেদিন অপারেশন সফল হয়নি। পর দিন মণীশের ওপর হামলা চালায় ভাড়াটে খুনিরা। 

বুধবার মণীশ খুনে বিকাশ যাদব নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে সিআইডি। তাঁকে জিজ্ঞাসাবাদ করে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সুবোধকে জেরা করে বৃহস্পতিবারই একটি অগ্নেয়াস্ত্র ও ৩টি মোটরসাইকেল উদ্ধার করেছেন গোয়েন্দারা। এর পর এল আরেক চাঞ্চল্যকর তথ্য। ধৃত সুবোধ জানিয়েছে, ৩ অক্টোবর খুন করার পরিকল্পনা ছিল মণীশকে। 

৩ অক্টোবর টিটাগড়ে কৃষি বিলের সমর্থনে মিছিল করে বিজেপি। সেই মিছিলে নেতৃত্ব দেন মণীশ শুক্ল। সেই মিছিলেই মণীশকে খুনের পরিকল্পনা ছিল আততায়ীদের। সেজন্য মিছিলে দলীয় সমর্থকদের ভিড়ে মিশে গিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু সেদিন পুলিশি নিরাপত্তার জেরে সুবিধা করে উঠতে পারেনি তারা। তবে মণীশের গতিবিধি খুব কাছ থেকে লক্ষ্য করে তারা। 

এই তথ্য পেয়েই সেই মিছিলের ভিডিয়ো ফুটেজ জোগাড় করে তদন্তে নেমেছেন গোয়েন্দারা। ওই ফুটেজ থেকে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। সিআইডি সূত্রের খবর, ভাড়াটে খুনিরা বিহার ও ঝাড়খণ্ডের বাসিন্দা। তবে সুবোধ তাদের ডাক নাম ছাড়া কিছুই বলতে পারছে না। 

সঙ্গে সুবোধ জানিয়েছে, খুনের আগে বেশ কয়েকবার টিটাগড় থানা ও সংলগ্ন এলাকা ঘুরে দেখে খুনিরা। আততায়ীদের চিহ্নিত করতে তাই সিসিটিভির পুরনো ফুটেজও খতিয়ে দেখছেন গোয়েন্দারা। ৩ অক্টোবর মণীশকে খুনে ব্যর্থ হওয়ায় পরদিন ৪ অক্টোবর ফের অপারেশন চালায় তারা।

 

বন্ধ করুন