বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মানুষের খুলি উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য, ভোটের বাজারে জোর চর্চা জেলায়
পশ্চিমবঙ্গ পুলিশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @WBPolice)
পশ্চিমবঙ্গ পুলিশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @WBPolice)

মানুষের খুলি উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য, ভোটের বাজারে জোর চর্চা জেলায়

  • কোথা থেকে এই মানুষের মাথার খুলি এল?‌ এটা কী খুন?‌ আবার কঙ্কাল কাণ্ড নয় তো?‌ ধেয়ে আসছে এইসব প্রশ্ন।

বিধানসভা নির্বাচনের দ্বিতীয় দফা নিয়ে পাড়ায় পাড়ায় চলছে জোর আলোচনা। রাজনীতির পারদ এখন তুঙ্গে বঙ্গে। এই পরিস্থিতিতে অশোকনগরে মানুষের মাথার খুলি উদ্ধারকে কেন্দ্র করে ছড়িয়েছে চাঞ্চল্য। এই ঘটনাটির তদন্তে নেমেছে পুলিশ। কোথা থেকে এই মানুষের মাথার খুলি এল?‌ এটা কী খুন?‌ আবার কঙ্কাল কাণ্ড নয় তো?‌ ধেয়ে আসছে এইসব প্রশ্ন।

বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার অন্তর্গত নয়া সমাজ এলাকার। এদিন এলাকার কয়েকজন বাচ্চা স্থানীয় পুকুর পাড়ে খেলছিল। তখনই তাদের নজরে আসে পুকুরের পাড়ে মানুষের খুলি পড়ে রয়েছে। আতঙ্কে চিৎকার করতে শুরু করে তারা। তখন ঘটনাস্থলে উপস্থিত হন স্থানীয় বাসিন্দারা। তারপর সেখানে বাড়তে থাকে স্থানীয় মানুষের ভিড়। অশোকনগর থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে খুলিটি উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া খুলিটি মানুষেরই।

স্থানীয় সূত্রে খবর, আগে এখানে মৃতদেহ সৎকার করা হত। তাই খুলিটি পড়েছিল, সেই সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে ভোটের মুখে এই খুলি উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তদন্ত করে দেখা যাচ্ছে, এই খুলি বহু আগের। কীভাবে এই খুলিটি পুকুরপাড়ে এল তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। এই পরিস্থিতিতে এলাকায় মানুষের খুলি উদ্ধার ভয় ধরিয়েছে এলাকাবাসীর মনে।

বন্ধ করুন