বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'হাসপাতালের ১০০ কিমি দূরে দেহ দেওয়া হয়', বিহারে বাংলার পড়ুয়ার মৃত্যুতে রহস্য?

'হাসপাতালের ১০০ কিমি দূরে দেহ দেওয়া হয়', বিহারে বাংলার পড়ুয়ার মৃত্যুতে রহস্য?

বিহারে মৃত্যু বাঙালি ছাত্রের। (প্রতীকী ছবি)

২০২০ সালে উচ্চ মাধ্যমিক পাশ করেছিলেন সুরম্য। পরে গত বছর তিনি বিহারের মোজাফফরপুর রাজেন্দ্র প্রসাদ এগ্রিকালচার বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। সেখানে কলেজের হস্টেলে তিনি থাকতেন। শুক্রবার ভোরে হস্টেল থেকে সুরম্যের মৃত্যুর খবর জানতে পারেন তাঁর পরিবারের সদস্যরা।

বিহারের কলেজে বাংলার এক তরুণের মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। কলেজ কর্তৃপক্ষের দাবি, হস্টেলের ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই ছাত্রের। তবে সেই দাবি মানতে নারাজ ছাত্রের পরিবারের সদস্যরা। তাঁদের বক্তব্য, এই মৃত্যুর ঘটনায রহস্য রয়েছে। তাঁকে খুন করা হয়েছে। এই ঘটনায় তদন্তের দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। মৃত ছাত্রের নাম সুরম্য সাঁতরা (২১)। ওই ছাত্র হুগলির শেওড়াফুলির জগবন্ধু মুখার্জি লেনের বাসিন্দা। শুক্রবার ভোরে সুরম্যের মৃত্যুর খবর পায় পরিবার। আরও অভিযোগ, হাসপাতালে সুরম্যের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়নি। হাসপাতাল থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে দেহ হস্তান্তর করা হয়েছে। ফলে এই ঘটনায় রহস্য রয়েছে বলেই মনে করছেন ছাত্রের পরিবারের সদস্যরা। 

আরও পড়ুন: পুরনো পাম্প হাউস ভেঙে মৃত্যু ব্যক্তির, পুনরাবৃত্তি রুখতে কড়া নির্দেশ মেয়রের

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ২০২০ সালে উচ্চমাধ্যমিক পাশ করেছিলেন সুরম্য। পরে গত বছর তিনি বিহারের মুজফ্ফরপুর রাজেন্দ্র প্রসাদ এগ্রিকালচার বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। সেখানে কলেজের হস্টেলে তিনি থাকতেন। শুক্রবার ভোরে হস্টেল থেকে সুরম্যের মৃত্যুর খবর জানতে পারেন তাঁর পরিবারের সদস্যরা। ফোনে সুরম্যের মৃত্যুর খবর জানানো হয়। 

পরে কলেজ কর্তৃপক্ষের তরফে জানানো হয় রাত তিনটে নাগাদ কলেজ হস্টেলের তিনতলার ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে সুরম্যের। কলেজের তরফে আরও জানানো হয়, ঘটনার পরে তাঁকে প্রশান্ত মেমোরিয়াল চ্যারিটেবল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে সুরম্যের।  ছেলের মৃত্যুর খবর পেয়ে শুক্রবার বিকেলে সেখানে পৌঁছান বাবা এবং তাঁর ভাই। তবে হাসপাতালে দেহ হস্তান্তর করা হয়নি। পাটনা-কলকাতা রাজ্য সড়কে বখতিয়ারপুর এলাকায় রাস্তার উপরেই কলেজ কর্তৃপক্ষের তরফে সুরম্যের দেহ হস্তান্তর করা হয় বলে অভিযোগ।

পরিবারের অভিযোগ, হাসপাতাল থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে হস্তান্তর করা হয়েছে। কী কারণে হাসপাতাল এত দূরে দেহ হস্তান্তর করা হল? তাই নিয়ে প্রশ্ন তুলেছেন পরিবারের সদস্যরা। তাঁদের একজন জানান, কলেজ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল ছাদ থেকে পড়ে যাওয়ার ফলে মৃত্যু হয়েছে। তবে এটিকে দুর্ঘটনা বলে মানতে নারাজ তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে সুরম্যকে। তাঁর বাবার অভিযোগ, এটি শুধুমাত্র দুর্ঘটনা হতে পারে না।  ঘটনার সময় যাবে সিনিয়র ছাত্ররাও ছিল। এই ঘটনায় তদন্তের দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। এখনও পর্যন্ত এ নিয়ে থানায় অভিযোগ হয়নি। 

বাংলার মুখ খবর

Latest News

বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.