বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে চাকদায় জয়ী বিজেপি প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
আক্রান্ত বিজেপি প্রার্থী বঙ্কিম ঘোষ
আক্রান্ত বিজেপি প্রার্থী বঙ্কিম ঘোষ

গভীর রাতে চাকদায় জয়ী বিজেপি প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • জয়ী বিজেপি প্রার্থীর অভিযোগ, এলাকায় সন্ত্রাস ছড়াতে এই কাজ করেছে তৃণমূলের গুন্ডারা। ঘটনায় আমার পরিবার আতঙ্কিত। পুলিশকে বিষয়টি জানিয়েছি।

রবিবার বিধানসভা নির্বাচনের ভোটগণনায় তৃণমূল এগিয়ে যেতেই বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসের অভিযোগ করতে শুরু করেছে বিজেপি। সাধারণ কর্মী থেকে প্রার্থী বাদ যাচ্ছেন না কেউ। গেরুয়া শিবিরের জয়ী প্রার্থীদের ওপরেও তৃণমূলি দুষ্কৃতীরা হামলা চালাচ্ছে বলে অভিযোগ। নন্দীগ্রামের পর এমন অভিযোগ এল নদিয়ার চাকদা থেকে। অভিযোগ রবিবার রাতে চাকদার জয়ী বিজেপি প্রার্থী বঙ্কিম ঘোষের বাড়িতে হামলা চালিয়েছে তৃণমূল। ভাঙচুর করা হয়েছে বাড়ির জানলার কাচ। 

অভিযোগ, রবিবার গভীর রাতে হরিণঘাটা পুরসভার ১২ নম্বর ওয়ার্জের বাসিন্দা বঙ্কিমবাবুর বাড়িতে হামলা চালায় তৃণমূলি দুষ্কৃতীরা। ইট ছুড়ে ভাঙা হয় বাড়ির জানলার কাচ। রবিবারের ভোটগণনায় চাকদা কেন্দ্রে তৃণমূলপ্রার্থীকে ১০,০০০-এরও বেশি ভোটে পিছনে ফেলে জয়লাভ করেন বঙ্কিমবাবু। 

জয়ী বিজেপি প্রার্থীর অভিযোগ, এলাকায় সন্ত্রাস ছড়াতে এই কাজ করেছে তৃণমূলের গুন্ডারা। ঘটনায় আমার পরিবার আতঙ্কিত। পুলিশকে বিষয়টি জানিয়েছি। 

যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূলের তরফে জানানো হয়েছে, এই হামলার সঙ্গে তারা যুক্ত নয়। হামলা হয়েছে বিজেপির গোষ্ঠীদ্বন্দের জেরে। 

 

বন্ধ করুন