বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌পিসির বাগানের ফুল শুকিয়ে গিয়েছে’‌, কুরুচিকর আক্রমণ সায়ন্তন বসুর
সায়ন্তন বসু
সায়ন্তন বসু

‘‌পিসির বাগানের ফুল শুকিয়ে গিয়েছে’‌, কুরুচিকর আক্রমণ সায়ন্তন বসুর

  • ‘পিসির বাড়ির ফুল শুকিয়ে গিয়েছে। কালীঘাটে পিসির বাড়ি আর কেউ যাবে না।’

নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। শুক্রবার মালদহের ইংরেজবাজারের রবীন্দ্রভবন এলাকায় চায়ে পে চর্চা অনুষ্ঠানে তিনি বলেন, ‘পিসির বাড়ির ফুল শুকিয়ে গিয়েছে। কালীঘাটে পিসির বাড়ি আর কেউ যাবে না।’ যদিও বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল দাবি করেছেন, ‘‌২২০ টা আসন না পেলে রাজনীতি ছেড়ে দেব।’‌ সুতরাং বড়দিনেও ঘাসফুল বনাম পদ্মফুল লড়াই অব্যাহত রইল।

যদিও মুখ্যমন্ত্রী সম্পর্কে সায়ন্তনের এমন বিতর্কিত মন্তব্য প্রসঙ্গে রাজ্য তৃণমূলের মুখপাত্র নির্বেদ রায় বলেন, ‘ওনার ভাষাই ওনার পরিচয় দিয়েছে। আমার নৈতিক অবস্থান থেকে এমন কুরুচিকর মন্তব্য উপেক্ষা করলাম।’ সায়ন্তন বসু কয়েকদিন আগেই দলের পক্ষ থেকে শো–কজ নোটিস পেয়েছেন। তারপরও যে তিনি একটুও শোধরাননি তা ফের প্রমাণ পাওয়া গেল বলে মনে করা হচ্ছে।

আর সায়ন্তন বসুর দাবি, রাজ্য সরকার টেটের নিয়োগ প্রক্রিয়া শুরু করলে তৃণমূল কংগ্রেসের মন্ত্রী–নেতা কর্মীদের পিঠের চামড়া বাঁচানো যাবে না। আইনশৃঙ্খলার অবনতি হবে। টেটের নিয়োগ নিয়ে শাসকদলের নেতারা যে হারে টাকা তুলেছে, তাতে এমনই অবস্থা হবে। ইংরেজবাজারে চায়ে পে চর্চা অনুষ্ঠানে বিভিন্ন দল ছেড়ে আসা কয়েকজন কর্মীর হাতে বিজেপি’‌র ঝান্ডা তুলে দেন তিনি।

 

বন্ধ করুন