বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌টেন্ডার বিবাদের জেরেই ভাটপাড়ায় এই ঘটনা’‌, পুলিশি তদন্তের আগেই দাবি অর্জুনের
বুধবার সাংবাদিকদের মুখোমুখি সাংসদ অর্জুন সিং
বুধবার সাংবাদিকদের মুখোমুখি সাংসদ অর্জুন সিং

‘‌টেন্ডার বিবাদের জেরেই ভাটপাড়ায় এই ঘটনা’‌, পুলিশি তদন্তের আগেই দাবি অর্জুনের

  • বিজেপি সাংসদের এই মন্তব্যের পর প্রশ্ন উঠেছে, তিনি জানলেন কি করে কে অপরাধী?‌ এই ঘটনা কেন ঘটেছে?‌ সেটাই বা বললেন কোন তথ্যের উপর ভিত্তি করে?

এবার ভাটপাড়া পুরসভায় গুলি চালানোর ঘটনা নিয়ে শাসকদলের উপর দায় চাপালেন বিজেপি সাংসদ অর্জুন সিং। ভাটপাড়া পুরসভার মধ্যেই মঙ্গলবার গুলি চলেছে। পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর হিমাংশু সরকারের ছায়াসঙ্গী সৌরভ অধিকারীকে মারধর করা হয়। তারপর তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। ভাটপাড়া থানার নাকের ডগায় পুরসভা। অথচ পুলিশ অভিযুক্তকে পাকড়াও করতে ব্যর্থ। এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

এই মারধর ও গুলির ঘটনা নিয়ে আতঙ্কে এলাকাবাসী। এই পরিস্থিতিতে বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ অর্জুন সিং বলেন, ‘‌টেন্ডার নিয়ে বিবাদের জেরে ভাটপাড়া পুরসভায় এই ঘটনা ঘটেছে। কুখ্যাত অপরাধী পি কে এই ঘটনায় মূল অভিযুক্ত।’‌ বিজেপি সাংসদের এই মন্তব্যের পর প্রশ্ন উঠেছে, তিনি জানলেন কি করে কে অপরাধী?‌ এই ঘটনা কেন ঘটেছে?‌ সেটাই বা বললেন কোন তথ্যের উপর ভিত্তি করে?‌ উল্লেখ্য, এই ঘটনার দিনই বিদায়ী কাউন্সিলর হিমাংশু সরকার আক্রান্ত সহকর্মী সৌরভ অধিকারীকে সঙ্গে নিয়ে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

বিজেপি সাংসদের মন্তব্যের প্রেক্ষিতে হিমাংশুবাবুর দাবি, ‘‌এই বিষয়ে যা বলার দল বলবে।’‌ পুলিশ কমিশনার মনোজ বর্মা বলেন, ‘‌গুলি চলেছে কিনা, আগে তা তদন্ত করে দেখা হচ্ছে। কিন্তু মারধরের ঘটনা ঘটেছে, সেটা সত্য। অপরাধীকে শনাক্ত করা গিয়েছে। ভাটপাড়া তৃণমূল সভাপতি দেবজ্যোতি ঘোষ বলেন, ‘‌দুষ্কৃতীদের কাজ এটা। খুব শীঘ্রই গুলি কাণ্ডে অপরাধী ধরা পড়বে।’‌

বন্ধ করুন