বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP worker beaten: মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান

BJP worker beaten: মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় রক্তারক্তি কাণ্ড, বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান (HT_PRINT)

অভিযুক্ত বিজেপি কর্মীর নাম বিবেক দাস। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানে একটি মুদিখানা দোকান আছে বিজেপি কর্মীর। মহিলার অভিযোগ আজ রবিবার তিনি বিবেকের দোকানে কিছু জিনিস কিনতে যান। সেই সময় তাঁকে কুপ্রস্তাব দেন ওই বিজেপি কর্মী। 

ভোটের মরশুমেই এবার বিজেপি কর্মীর বিরুদ্ধে এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার পাশাপাশি ভাঙচুর করা হল দোকান। রক্তাক্ত অবস্থায় ওই বিজেপি কর্মীকে শেষে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে রবিবার সিউড়ির কড়িধ্যা গ্রামে। যদিও মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার কথা অস্বীকার করেছেন বিজেপি কর্মী। পালটা মহিলার বিরুদ্ধে মিথ্যা কথা বলার এবং তাঁর স্বামীর বিরুদ্ধে প্রচুর টাকা ধার নেওয়ার অভিযোগ তুলেছেন তিনি। 

আরও পড়ুনঃ রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত বিজেপি কর্মীর নাম বিবেক দাস। তিনি ওই এলাকারই বাসিন্দা। সেখানে একটি মুদিখানা দোকান আছে বিজেপি কর্মীর। মহিলার অভিযোগ আজ রবিবার তিনি বিবেকের দোকানে কিছু জিনিস কিনতে যান। সেই সময় তাঁকে কুপ্রস্তাব দেন ওই বিজেপি কর্মী। ঘটনায় ওই মহিলা তার প্রতিবাদ জানান এবং সেই সময়ের মধ্যে সেখান থেকে চলে যান। তখনকার মতো পরিস্থিতি শান্ত থাকলেও পরে বিষয়টি জানাজানি হতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

বিজেপি কর্মীর এমন কীর্তিতে বেজায় ক্ষুব্ধ হন গ্রামবাসীরা। এরপর তারা বাঁশ, লাথি নিয়ে এসে বিবেকের ওপর চড়াও হন। তারা বিজেপি কর্মীকে মারধর করার পাশাপাশি তার মুদির দোকানে ভাঙচুর চালান। পরে তার মুদির দোকান বন্ধ করে দেন স্থানীয়রা। এছাড়াও, সেখানে বিবেকের বাইক ছিল। বাইকটিও ভাঙচুর চালান ক্ষুব্ধ গ্রামবাসীরা। এদিকে, ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় স্থানীয় থানার বিশাল পুলিশবাহিনী। পরে পুলিশ অভিযুক্ত বিজেপি কর্মীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

এই ঘটনায় বিজেপি কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। পালটা মহিলা এবং গ্রামের কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিজেপি কর্মীর পরিবার। বিজেপি কর্মীর পরিবারের দাবি, মহিলাকে কোনওভাবেই কুপ্রস্তাব দেওয়া হয়নি। আসলে ওই মহিলার স্বামী বিবেকের কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্তু, অনেকদিন হয়ে যাওয়ার পরেও সেই টাকা শোধ করেননি। তাই মহিলা দোকানে আসতেই টাকা ফেরত চেয়েছিলেন তিনি। কিন্তু, মহিলা মিথ্যা ভাবে তাঁকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তোলেন। দুপক্ষের অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, কিছুদিন আগেই রায়গঞ্জে এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। অভিযোগ ছিল, ওই তৃণমূল কর্মী ভোটের স্লিপ দিতে গিয়ে মহিলার শ্লীলতাহানি করেন। ঘটনায় অভিযুক্তকে গাছে বেঁধে বেধড়ক মারধর করার হয়েছিল। আর এবার মহিলাকে কুপ্রস্তাব দেওয়ায় বিজেপি কর্মীকে মারধর করা হল।   

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.