বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Molestation: রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী

Molestation: রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী

রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি (HT_PRINT)

রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করছিল ওই যুবক। সেই সময় একজনের বাড়িতে ভোটের স্লিপ দিতে গিয়ে জল চাওয়ার নাম করে ওই বাড়ির এক যুবতীর সঙ্গে অশ্লীল আচরণ করে বলে অভিযোগ। বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। 

প্রথম দফার ভোট গ্রহণ পর্ব মিটেছে। আগামী ২৬ এপ্রিল রয়েছে দ্বিতীয় দফার নির্বাচন। এই দফায় বাংলার কেন্দ্রগুলির মধ্যে রয়েছে দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাট। তবে এরই মধ্যে রায়গঞ্জ থেকে একটি গুরুতর অভিযোগ সামনে এসেছে। অভিযোগ, ভোটের স্লিপ বিলি করতে গিয়ে এক মহিলার শ্লীলতাহানি করেছে এক যুবক। এই ঘটনা প্রকাশ্যে আসতেই অভিযুক্ত যুবককে গাছে বেঁধে মারধর করা হয়েছে। অভিযোগ উঠেছে এই ঘটনায় জড়িত যুবক হল তৃণমূল কর্মী। যদিও এর সঙ্গে দলের কোনও যোগ নেই বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেস। তবে এই ঘটনায় মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। 

আরও পড়ুনঃ ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক

কী ঘটেছিল?

জানা গিয়েছে, রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করছিল ওই যুবক। সেই সময় একজনের বাড়িতে ভোটের স্লিপ দিতে গিয়ে জল চাওয়ার নাম করে ওই বাড়ির এক যুবতীর সঙ্গে অশ্লীল আচরণ করে বলে অভিযোগ। বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। এরপরে এলাকাবাসীরা ওই যুবককে ধরে ফেলে এবং গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। 

বিষয়টি প্রকাশ্যে আসতেই স্থানীয় পঞ্চায়েত প্রধান পুলিশের কাছে অভিযোগ জানানোর কথা বলেন। অন্যদিকে, এ ঘটনার পরে সন্দেশখালির মহিলাদের ১২ জনের একটি দল রায়গঞ্জে পৌঁছে নির্যাতিতা মহিলার সঙ্গে দেখা করে। তারা এই ঘটনায় দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে।

রায়গঞ্জে ভোটের আগে এমন ধরনের ঘটনায় নিন্দায় সরব হয়েছে বিজেপি। তারা মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন। তাদের বক্তব্য, যদি ভোটের আগেই তৃণমূলের কর্মীরা এই ধরনের কাণ্ড করে তাহলে ভোটে জিতলে মহিলাদের আর কোনও নিরাপত্তা থাকবে না।  তাদের বক্তব্য, মানুষ এর যোগ্য জবাব দেবে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তাদের বক্তব্য, অভিযুক্ত যুবক তৃণমূলের কর্মী নয়। তার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। একই সঙ্গে তৃণমূলের নেতাদের বক্তব্য, প্রতিটি দলেই যেমন কিছু ভালো মানুষ থাকেন তেমন কিছু খারাপ লোকও থাকে। তবে যদি কেউ অন্যায় করে থাকে তাহলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া উচিত। 

উল্লেখ্য, শুক্রবার প্রথম দফার ভোট হয়েছে দেশের ১০২টি কেন্দ্রে। যার মধ্যে বাংলার ৩টি কেন্দ্র ছিল কোচবিহার, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি। আগামী ২৬ এপ্রিল দ্বিতীয় দফার ভোটগ্রহণ হবে।  ১৩টি রাজ্যের ৮৯টি আসনে ভোট হবে।

ভোটযুদ্ধ খবর

Latest News

নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড

Latest IPL News

আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.