বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গাজোলে বোলেরো-‌ ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ, মহিলা ও শিশু-‌সহ মৃত ৪

গাজোলে বোলেরো-‌ ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ, মহিলা ও শিশু-‌সহ মৃত ৪

গাজোলে বোলেরো-‌ ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ, মহিলা ও শিশু-‌সহ মৃত ৪: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

বোলেরোটি মশালদিঘি ও আহোড়ার মাঝামাঝি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে উঠতেই, উল্টো দিক থেকে আসা ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়

স্বাধীনতার দিনই ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন চার জন। গাজোলে বোলেরো ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে চালক-‌সহ মহিলা ও শিশু মিলিয়ে মোট চার জনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের গাজোল এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুর্ঘটনাগ্রস্ত ওই বোলেরোটি রায়গঞ্জের দিক থেকে মালদহে আসছিল। অন্য দিকে, একটি মালবোঝাই ডাম্পার মালদহ থেকে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। ঘটনার সময় বোলেরোটি মশালদিঘি ও আহোড়ার মাঝামাঝি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে উঠতেই, উল্টো দিক থেকে আসা ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষ এড়াতে ডাম্পারের চালক শেষমুহুর্তে স্টিয়ারিং ঘোরানোর চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। ঘটনার জেরে ডাম্পারের তলায় ঢুকে যায় বোলেরোটি। সংঘর্ষের জেরে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয়রা ছুটে আসেন। খবর দেওয়া হলে গাজোল থানার পুলিশ এসে বাকি একজন আহতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ওই ব্যক্তিরও মৃত্যু হয়। মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। তাঁদের অভিযোগ, জাতীয় সড়ক কর্তৃপক্ষের গাফিলতির জেরেই এই ধরনের ঘটনা ঘটছে। কারণ, জাতীয় সড়ক কর্তৃপক্ষ রাস্তার একদিক বন্ধ রেখেছে। এক্ষেত্রে তাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা উচিত ছিল বলে মত স্থানীয়দের।

পুলিশ জানিয়েছে, দুমড়ে-মুচড়ে যাওয়া বোলেরোর ছাদ কেটে ভিতর থেকে মৃতদেহ বার করতে গিয়ে যথেষ্ট বেগ পেতে হয় তাঁদের। বোলেরোটিতে ‘‌গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল অন ডিউটি’‌ লেখা থাকায় মৃতেরা কোনও সরকারি কর্মী কিম্বা কোনও আধিকারিকের আত্মীয় কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোড়ন, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান! ঠিক করেছে! বাজেটে বাংলার জন্য আর্থিক প্যাকেজ দেয়নি কেন্দ্র, জানাল বঙ্গ বিজেপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.