বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মা-কে মদ খাইয়ে বেহুঁশ করে সন্তানকে বিক্রি, কয়েক ঘণ্টায় উদ্ধার করল পুলিশ

মা-কে মদ খাইয়ে বেহুঁশ করে সন্তানকে বিক্রি, কয়েক ঘণ্টায় উদ্ধার করল পুলিশ

ছেলেকে কোলে মা মামনি ওঁরাও। 

কিছুক্ষণের মধ্যেই অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেন পুলিশকর্মীরা। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পিঙ্কি গুপ্তা, রমেন হালদার সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মাকে মদ ও মাদক খাইয়ে বেহুঁশ করে ৬ মাসের শিশুপুত্রকে দেড় লাখ টাকায় বিক্রি করে দিল মায়ের পাতানো দিদি। ঘটনায় অভিযোগ পাওয়ার ৪ ঘণ্টার মধ্যে শিশুটিকে উদ্ধারের পাশাপাশি ৫ জনকে গ্রেফতার করল চন্দননগর কমিশনারেটের পুলিশ।

চুঁচুড়ার কপিডাঙার বাসিন্দা মামনি ওঁরাও বৃহস্পতিবার বিকেলে থানায় অভিযোগ করেন, দুপুরে শহরের বড় বাজার এলাকায় পাতানো দিদি পিঙ্কি গুপ্তার বাড়িতে জন্মদিনের পার্টিতে ছেলেকে নিয়ে গিয়েছিলেন তিনি। সেখানে মদ্যপান করে ৬ মাসের ছেলেকে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। সন্ধ্যায় ঘুম থেকে উঠে তিনি দেখেন, ছেলে পাশে নেই। পিঙ্কি জানান, শিশুটিকে তাঁর বাবা নিয়ে গিয়েছেন। এর পর বাড়ি ফিরে স্বামী ভুবন ওঁরাওয়ের কাছে ছেলের ব্যাপারে জানতে চান তিনি। ছেলে তিনি নিয়ে এসেছেন শুনে আকাশ থেকে পড়েন ভুবনবাবু। এর পর এলাকায় ছেলের খোঁজ করেও পাননি মামনি। অবশেষে চুঁচড়ো থানার দ্বারস্থ হন তিনি।

অভিযোগ পেয়েই শিশুটিকে উদ্ধারে তৎপর হন পুলিশ আধিকারিকরা। ৬ সদস্যের বিশেষ দল গড়া হয়। সেই দল তিন ভাগে ভাগ হয়ে তদন্ত শুরু করে। একটি দল তল্লাশিতে নামে। দ্বিতীয় দলটি পিঙ্কি গুপ্তা ও জন্মদিনের পার্টিতে উপস্থিত অন্যান্যদের জেরা শুরু করে। তৃতীয় দল সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই একটি ফুটেজে দেখা যায়, জন্মদিনের পার্টিতে উপস্থিত এক মহিলা শিশুটিকে নিয়ে একটি স্কুটারে বসে কোথাও যাচ্ছেন। এর পর জেরার মুখে ভেঙে পড়েন পিঙ্কি। জানান, দেড় লাখ টাকায় চন্দননগরের বিবিরহাটের রমেন হালদারকে শিশুটি বিক্রি করে দিয়েছেন তিনি।

কিছুক্ষণের মধ্যেই অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেন পুলিশকর্মীরা। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পিঙ্কি গুপ্তা, রমেন হালদার সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত রমেনের একটি সন্তান রয়েছে। একটি ক্লিনিকের মালিক তিনি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শিশু পাচারচক্রের সঙ্গে যুক্ত। শিশুটিকে অন্য কোথাও চড়া দামে বিক্রি করার মতলব ছিল তার।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.