বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > জুতো পরে জাতীয় পতাকা তুললেন দিলীপ ঘোষ, দিলেন ‘স্বাধীন ভারত অমর রহে’ স্লোগান
শনিবার লাটাগুড়িতে জাতীয় পতাকা তুলছেন দিলীপ ঘোষ
শনিবার লাটাগুড়িতে জাতীয় পতাকা তুলছেন দিলীপ ঘোষ

জুতো পরে জাতীয় পতাকা তুললেন দিলীপ ঘোষ, দিলেন ‘স্বাধীন ভারত অমর রহে’ স্লোগান

  • গত প্রায় ১ সপ্তাহ ধরে উত্তরবঙ্গ সফরে রয়েছেন দিলীপবাবু। স্বাধীনতা দিবসে ডুয়ার্সের লাটাগুড়িতে একটি বেসরকারি রিসর্টে রয়েছেন তিনি। শনিবার স্বাধীনতা দিবসে রিসর্চের পাশেই একটি মাঠে জাতীয় পতাকা উত্তোলন করেন রাজ্য বিজেপি সভাপতি।

বিতর্কের বরপুত্র তিনি। তাঁকে ঘিরে রোজই তৈরি হয় নতুন নতুন বিতর্ক। তবে তাতে পরোয়া করেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি চলেন তাঁর নিয়মে। যেমন স্বাধীনতা দিবসে পতাকা তুললেন জুতো পরে। তার পর স্লোগান তুললেন, ‘স্বাধীন ভারত অমর রহে’। যাতে অনেকের প্রশ্ন, তাহলে কি দিলীপবাবু মেনে নিচ্ছেন দেশের স্বাধীনতার কৃষ্ণপ্রাপ্তি ঘটেছে?

গত প্রায় ১ সপ্তাহ ধরে উত্তরবঙ্গ সফরে রয়েছেন দিলীপবাবু। স্বাধীনতা দিবসে ডুয়ার্সের লাটাগুড়িতে একটি বেসরকারি রিসর্টে রয়েছেন তিনি। শনিবার স্বাধীনতা দিবসে রিসর্চের পাশেই একটি মাঠে জাতীয় পতাকা উত্তোলন করেন রাজ্য বিজেপি সভাপতি। পতাকা তোলার সময় তাঁর পায়ে ছিল কালো রঙের জুতো। 

পতাকা তোলার পর ‘ভারত মাতা অমর রহে’ স্লোগান দিতে শুরু করেন দিলীপবাবু। সঙ্গে গলা মেলান সেখানে হাজির বিজেপি সমর্থকরা। এর আগে ‘প্রধানমন্ত্রী অমর রহে’ স্লোগান দিয়ে বসেছিলেন দিলীপবাবু। 

জুতো পরে জাতীয় পতাকা তোলায় দিলীপবাবুর সমালোচনায় সরব হয়েছেন অনেকে। 

 

বন্ধ করুন