বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বদলাও হবে, বদলও হবে, নিহত দলীয় কর্মীর দেহের সামনে দাঁড়িয়ে বললেন দিলীপ
মেদিনীপুরে দিলীপ ঘোষ
মেদিনীপুরে দিলীপ ঘোষ

বদলাও হবে, বদলও হবে, নিহত দলীয় কর্মীর দেহের সামনে দাঁড়িয়ে বললেন দিলীপ

  • সেখানে প্রয়াত দলীয় কর্মীর প্রতি শেষ শ্রদ্ধা জানান দিলীপবাবু। এর পর তিনি বলেন, ‘গ্রাম্য বিবাদের নামে রাজনৈতিক খুন করছে তৃণমূল। তা কিছুতেই মেনে নেবে না বিজেপি।

বদলাও হবে, বদলও হবে। পশ্চিম মেদিনীপুরের দাঁতনে তৃণমূলের হামলায় নিহত বিজেপি কর্মীর দেহের সামনে দাঁড়িয়ে ফের একবার একথা বললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন, গ্রাম্য বিবাদের নাম দিয়ে রাজনৈতিক খুন করছে তৃণমূল। 

দিন কয়েক আগে পশ্চিম মেদিনীপুরের দাঁতনে তৃণমূল – বিজেপি সংঘর্ষে আহত হন ৬ জন। তাদের মধ্যে পবন জানা নামে এক ভিনরাজ্য ফেরত শ্রমিকের মৃত্যু হয়। শনিবার ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেয় প্রশাসন। এর পর পবনের দেহ নিয়ে মেদিনীপুর শহরে বিশাল বাইক মিছিল বার করে বিজেপি। গোটা শহর ঘুরিয়ে দেহ আনা হয় পশ্চিম মেদিনীপুর জেলা কার্যালয়ের সামনে। 

সেখানে প্রয়াত দলীয় কর্মীর প্রতি শেষ শ্রদ্ধা জানান দিলীপবাবু। এর পর তিনি বলেন, ‘গ্রাম্য বিবাদের নামে রাজনৈতিক খুন করছে তৃণমূল। তা কিছুতেই মেনে নেবে না বিজেপি। এই নিয়ে ১০৩ নম্বর খুন। রাজনৈতিক হিংসা বন্ধ করতে হবে।’

এর পরই সম্পূর্ণ উলটো কথা বলেন দিলীপবাবু। তিনি বলে, ‘পরিবর্তনের সময় বদলা নয় বদল চাই স্লোগান দিয়েছিল তৃণমূল। আমরা ক্ষমতায় এলে সেপথে হাঁটব না। বদলাও হবে বদলও হবে।’

বন্ধ করুন