বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধানখেতের পাশে গাছ থেকে উদ্ধার যুবক–যুবতীর দেহ, যুগলের গলায় একই দড়ির ফাঁস

ধানখেতের পাশে গাছ থেকে উদ্ধার যুবক–যুবতীর দেহ, যুগলের গলায় একই দড়ির ফাঁস

প্রতীকী ছবি

মৃত দীপঙ্কর ও নিরূপার পরিবার জানিয়েছে, কেন তাঁদের এভাবে মৃত্যু হল সে ব্যাপারে কিছুই জানে না।

‌ধানখেতের পাশে গাছ থেকে উদ্ধার হল যুগলের দেহ। শনিবার সকালে পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের গোপালবেড়া গ্রামের ঘটনা। মৃত যুবক দীপঙ্কর রায় (‌২৪)‌ ও নিরূপা রায়ের (‌২১)‌ গলায় একই দড়ির ফাঁস লাগানো ছিল। ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় খণ্ডঘোষের ওই গ্রামে। ওদিন সকালেই দেহ দুটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত দীপঙ্কর ও নিরূপার পরিবার জানিয়েছে, কেন তাঁদের এভাবে মৃত্যু হল সে ব্যাপারে কিছুই জানে না। গ্রামবাসীদের একাংশের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁদের। যদিও প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রণয়ঘটিত সম্পর্কের টানাপোড়েনে আত্মহত্যা করেছে ওই যুবক–যুবতী। পুলিশ জানিয়েছে, দু’‌জনই গোপালবেড়া গ্রামের বাসিন্দা। তাঁরা প্রতিবেশী। দু’‌জনের সম্পর্কের কথা অনেকেই জানতেন।

কিন্তু ওই যুগলের এমন মর্মান্তিক পরিণতি কীভাবে হল সে ব্যাপারে গ্রামবাসীরা কিছুই নিশ্চিত করে বলতে পারছেন না। ইতিমধ্যে মৃত দু’‌জনের পরিবারের লোকজন ও গোপালবেড়ার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে।

বাংলার মুখ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.