বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum Incident: স্বামী–স্ত্রীকে পিটিয়ে খুন করল মোড়লরা, বীরভূমে কেন এমন মর্মান্তিক ঘটনা ঘটল?

Birbhum Incident: স্বামী–স্ত্রীকে পিটিয়ে খুন করল মোড়লরা, বীরভূমে কেন এমন মর্মান্তিক ঘটনা ঘটল?

স্বামী–স্ত্রীকে এখানে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। প্রতীকী ছবি।

গ্রামের মোড়ল তাঁর সাঙ্গপাঙ্গরা পাণ্ডু এবং পার্বতীর বাড়ির কাছে আসে। তার পর তাঁদের বেধড়ক মারধর করতে শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের দু’জনকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসা চলাকালীন তাঁদের মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে খবর। রবিবাসরীয় সকালে এটাই এখন চর্চিত বিষয় হয়ে উঠেছে।

বীরভূম জেলা কি এখন খাপ পঞ্চায়েত চালাচ্ছে? এই প্রশ্নই এখন জেলাজুড়ে ঘুরপাক খাচ্ছে। কারণ‌ স্বামী–স্ত্রীকে এখানে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। আর এই খুনের অভিযোগ উঠল গ্রামের মোড়ল এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। এই স্বামী–স্ত্রীকে ডাইনি অপবাদ দিয়ে তাঁদের বেধড়ক মারধর করে খুন করা হয় বলে অভিযোগ। রবিবাসরীয় সকালে এটাই এখন চর্চিত বিষয় হয়ে উঠেছে।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বীরভূমের আমোদপুরের ভ্রমরকোল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ন’পাড়া গ্রামে। মৃত স্বামী–স্ত্রীর নাম পাণ্ডু হেমব্রম এবং পার্বতী হেমব্রম। এখানে শনিবার গ্রামের মোড়ল তাঁর সাঙ্গপাঙ্গরা পাণ্ডু এবং পার্বতীর বাড়ির কাছে আসে। তার পর তাঁদের বেধড়ক মারধর করতে শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের দু’জনকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসা চলাকালীন তাঁদের মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে খবর।

কেন এমন মর্মান্তিক ঘটনা ঘটল?‌ পাণ্ডু–পার্বতীর আত্মীয়দের অভিযোগ, ন’পাড়া গ্রামের মোড়ল রুবাই বেসরা এবং আদিবাসী গ্রামে থাকা তার সাঙ্গপাঙ্গরা মনে করেছিল এই স্বামী–স্ত্রী ডাইনিবিদ্যা জানেন। আর তাঁরা এই বিদ্যা রীতিমতো অভ্যাস করেন। তাই ডাইনি অপবাদ দিয়ে দম্পতির হামলা করে সকলে। বেধড়ক মারধর করা হয় তাঁদের। তার জেরেই আশঙ্কাজনক পরিস্থিতি তৈরি হয়। তখন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এই মৃত দম্পতির দেহ গ্রামে নিয়ে এলে বিক্ষোভ দেখান মৃতদের পরিজন ও গ্রামবাসীরা। তাঁরা মৃতদেহ সৎকারে বাধা দিলে ঘটনাস্থলে পৌঁছয় সাঁইথিয়া থানার পুলিশ। অভিযুক্ত মোড়লকে তারা থানায় নিয়ে আসলে তাকে গ্রেফতার করা হয়। এই বিষয়ে বীরভূম জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘আমরা মোড়লকে গ্রেফতার করেছি। ঘটনার তদন্ত চলছে। প্রাথমিক তদন্তে ধারণা, মারধরের জেরেই মৃত্যু হয়েছে পাণ্ডু হেমব্রম এবং পার্বতী হেমব্রমের। সব খতিয়ে দেখা হচ্ছে।’‌‌

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন?

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.