বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বাসন্তী, চলল গুলি, আশঙ্কাজনক ২
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বাসন্তী, চলল গুলি, আশঙ্কাজনক ২

  • ঘটনায় অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতা রাজা গাজির অনুগামীদের বিরুদ্ধে। যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, ইজাজ, রশিদদের অনুগামীরাই তাঁদের ওপর হামলা চালিয়েছে।

ফের গুলি চলল বাসন্তীতে। বেশ কয়েকদিন ধরেই তৃণমূলের ২ গোষ্ঠীর মধ্যে চরম পর্যায়ে পৌঁছয় বিবাদ। বুধবার রাতে তৃণমূলকর্মী ইজাজ আহমেদ ও রশিদ আলি গায়েনকে ফাঁকা রাস্তায় পেয়ে তাঁদের ওপর হামলা চালায় তৃণমূলেরই আরেক গোষ্ঠীর কর্মীরা। ইজাজের পায়ে গুলি লেগেছে। রশিদও গুরুতর জখম। দু’‌জনকেই ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়।

এদিন রাতে ক্যানিং থেকে শিমুলতলায় বাড়িতে ফিরছিলেন ইজাজ ও রশিদ। তাঁদের অভিযোগ, আচমকাই একদল যুবক মাঝরাস্তায় তাঁদের পথ আটকায়। প্রথম বচসা, পরে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এর পরই হামলাকারীদের মধ্যে একজন আগ্নেয়াস্ত্র বের করে এলোপাথাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ হন ইজাজ। এর পরই এলাকা ছাড়ে হামলাকারীরা।

ঘটনায় অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতা রাজা গাজির অনুগামীদের বিরুদ্ধে। যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, ইজাজ, রশিদদের অনুগামীরাই তাঁদের ওপর হামলা চালিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে বাসন্তী থানার পুলিশ। তারা অভিযুক্ত কয়েকজনকে ধরে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

বন্ধ করুন