বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রয়াত তৃণমূল নেতার ছবি ব্যবহার করে প্রচার, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এফআইআর
হিতে বিপরীত
হিতে বিপরীত

প্রয়াত তৃণমূল নেতার ছবি ব্যবহার করে প্রচার, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এফআইআর

  • বিজেপি প্রার্থী জয় সাহা জানান, ‘‌খড়দহ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন কাজল সিনহার মৃত্যুর জন্যই। তাই আমার মনে হয়েছে তাঁকে শ্রদ্ধা জানানো উচিত।

‌কিছুদিন আগে খড়দহে প্রয়াত নেতা কাজল সিনহার বাড়িতে গিয়ে তাঁর ছবিতে মাল্যদান করে আসেন বিজেপি প্রার্থী জয় সাহা। সম্প্রতি সেই বিজেপি প্রার্থীর বিরুদ্ধেই থানায় এফআইআর করেছেন কাজল সিনহার স্ত্রী।

আগামী ৩০ অক্টোবর খড়দহে উপনির্বাচন। তাঁর আগে তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই প্রচার তুঙ্গে উঠেছে। এরইমধ্যে গত রবিবার আচমকাই প্রয়াত তৃণমূল নেতা কাজল সিনহার বাড়িতে পৌঁছে যান বিজেপি প্রার্থী জয় সাহা। জয়ের সঙ্গে সৌজন্য বিনিময় করেন কাজল সিনহার স্ত্রী নন্দিতা দেবী। বাড়ি গিয়ে নন্দিতা দেবীর আশীর্বাদ নেন জয়।

 এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। কিছুদিনের মধ্যেই এবার খড়দহে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নন্দিতা দেবী। তাঁর অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় কাজল সিনহার ছবিতে মাল্যদানের ছবি পোস্ট করে প্রচার চালাচ্ছেন জয়। এতে তাঁর ভাবমূর্তি যেমন নষ্ট হচ্ছে, তেমনি দলের ভাবমূর্তিও সমানভাবে নষ্ট হচ্ছে। একইসঙ্গে তাঁর অভিযোগ, সেদিন যখন বিজেপি প্রার্থী তাঁর বাড়ি এসেছিলেন, তখন বিনা অনুমতিতেই তাঁর বাড়ি প্রবেশ করেন ও তাঁর ছবিতে মাল্যদান করে যান।

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি গোটা ঘটনার নিন্দা করে জানান, ‘‌কাজল সিনহার ছবি নিয়ে প্রচার করছে বিজেপি। এটা নিম্নমানের রাজনীতি করা হচ্ছে। কাজল সিনহার পরিবার আসলে তৃণমূলের। ওর স্ত্রী আজ অভিযোগ করেছে। আসলে হালে পানি না পেয়ে এই সব করে বেড়াচ্ছে।’‌ উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে এই খড়দহ কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন কাজল সিনহা। এরপর বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তকে পরাজিত করে জয়ী হন তিনি। কিন্তু তাঁর বিধায়ক পদে শপথ নেওয়া হয়নি।

খড়দহ থানায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়েরের প্রসঙ্গে বিজেপি প্রার্থী জয় সাহা জানান, ‘‌খড়দহ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন কাজল সিনহার মৃত্যুর জন্যই। তাই আমার মনে হয়েছে তাঁকে শ্রদ্ধা জানানো উচিত। সেজন্যই ওনার বাড়ি গিয়েছিলাম। এর সঙ্গে রাজনীতির যোগ নেই।’‌

 

বন্ধ করুন