বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাংসের দোকানে পাওনা টাকা চাইতে গিয়ে গায়েব মহিলা, বিক্ষোভ নিউ টাউনে
প্রতীকি ছবি

মাংসের দোকানে পাওনা টাকা চাইতে গিয়ে গায়েব মহিলা, বিক্ষোভ নিউ টাউনে

  • পরিবারের দাবি, বকেয়া মেটানোর বদলে ননীবালা গাইনকে গায়েব করে দিয়েছে বিনয় মণ্ডল ও তাঁর ছেলে মৃন্ময় মণ্ডল। স্থানীয়রা জানাচ্ছেন, তাঁরা মহিলাকে দোকানে ঢুকতে দেখেছেন, কিন্তু বেরোতে দেখেননি।

পাওনা টাকা আনতে গিয়ে নিউ টাউনের গৌরাঙ্গনগরে নিখোঁজ এক প্রৌঢ়া। নিখোঁজ মহিলার নাম ননীবালা গাইন। তিনি শুলংগুড়ি দক্ষিণপাড়ার বাসিন্দা। গত ১৯ জুন থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ পরিবারের। এই ঘটনায় একটি মুরগির মাংসের দোকানের ২ মালিককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পরিবারের তরফে জানানো হয়েছে, রবিবার রাত ৮টা নাগাদ গৌরাঙ্গনগর অটো স্ট্যান্ডের কাছে বিনয় মণ্ডলের মুরগির মাংসের দোকানে পাওনা টাকা আনতে যান ননীবালাদেবী। প্রায় ২ লক্ষ টাকা পাওনা ছিল তাঁর। রাত বাড়লেও বাড়ি ফেরেননি তিনি। এর পর খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। কিন্তু লাভ হয়নি। তিন দিন ধরে খুঁজেও তাঁর খোঁজ পাওয়া যায়নি।

পরিবারের দাবি, বকেয়া মেটানোর বদলে ননীবালা গাইনকে গায়েব করে দিয়েছে বিনয় মণ্ডল ও তাঁর ছেলে মৃন্ময় মণ্ডল। স্থানীয়রা জানাচ্ছেন, তাঁরা মহিলাকে দোকানে ঢুকতে দেখেছেন, কিন্তু বেরোতে দেখেননি। ননীবালা গাইনকে গুম করে দেওয়া হয়েছে এই অভিযোগে এদিন গৌরাঙ্গ নগরে পথ অবরোধ করেন স্থানীয়রা।

ওদিকে পুলিশ সূত্রে খবর, মহিলার খোঁজ চলছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে বিনয় ও মৃন্ময়কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মহিলার গতিবিধি জানার চেষ্টা চলছে। 

 

বন্ধ করুন