বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘খুনি ছত্রধর দূর হঠো’, নিজের জেলাতেই বিক্ষোভে ১ ঘণ্টা আটকে রইলেন তৃণমূল নেতা
সোমবার ঝাড়গ্রামে ছত্রধরকে ঘিরে চলছে বিক্ষোভ। 
সোমবার ঝাড়গ্রামে ছত্রধরকে ঘিরে চলছে বিক্ষোভ। 

‘খুনি ছত্রধর দূর হঠো’, নিজের জেলাতেই বিক্ষোভে ১ ঘণ্টা আটকে রইলেন তৃণমূল নেতা

  • বিক্ষোভের জেরে প্রায় ১ ঘণ্টা আটকে থাকেন ছত্রধর। নিরাপত্তারক্ষীদের নিয়ে গাড়িতেই বসে ছিলেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ঝাড়গ্রামের SDPO ও IC. তাঁরা গ্রামবাসীদের বুঝিয়ে রাস্তা ফাঁকা করেন।

ঝাড়গ্রামে দলীয় সভায় যোগ দিতে গিয়ে গ্রামবাসীদের বাধার মুখে তৃণমূল নেতা ছত্রধর মাহাতো। সোমবার ঝাড়গ্রামের পাটাশিমুল গ্রামে ছত্রধরকে ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ‘খুনি ছত্রধর দূর হঠো’ প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর মধ্যেই প্রায় ১ ঘণ্টা আটকে ছিলেন ছত্রধর। 

সোমবার পাটাশিমুল গ্রামে তৃণমূলের সভায় যোগদান করতে যাচ্ছিলেন ছত্রধর। গ্রামে ঢোকার মুখে তাঁর গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। কয়েকজন মহিলা গাড়ির সামনে শুয়ে পড়েন। তাঁদের দাবি, এই ছত্রধরের মদতেই ২০০৯ সালের পর থেকে গ্রামে মাওবাদীরা ঢুকতে শুরু হয়েছে। স্থানীয় এক ডাকাতের নেতৃত্বে খুন করা হয়েছিল ১৩ জন গ্রামবাসীকে।  

বিক্ষোভের জেরে প্রায় ১ ঘণ্টা আটকে থাকেন ছত্রধর। নিরাপত্তারক্ষীদের নিয়ে গাড়িতেই বসে ছিলেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ঝাড়গ্রামের SDPO ও IC. তাঁরা গ্রামবাসীদের বুঝিয়ে রাস্তা ফাঁকা করেন। এর পর সভায় যোগদান করে ১৫ মিনিট বক্তব্য রাখেন ছত্রধর। 

তৃণমূলের দাবি, পাটাশিমুল পঞ্চায়েতটি বিজেপির দখলে। সিপিএমের লোকজনই বিজেপিতে যোগদান করে পঞ্চায়েত দখল করেছে। তাই ছত্রধরকে ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছে তারা। 

 

বন্ধ করুন