বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অডিয়ো ক্লিপ ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে যুবতীকে লাগাতার ধর্ষণ, গ্রেফতার প্রেমিক
প্রতীকি ছবি

অডিয়ো ক্লিপ ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে যুবতীকে লাগাতার ধর্ষণ, গ্রেফতার প্রেমিক

  • নির্যাতিতার দাবি, কয়েকমাস আসে তাঁকে ফোনে প্রেমের প্রস্তাব দেন অভিযুক্ত দিলীপ। প্রেমের প্রস্তাবে সাড়া দেন তিনি। এর পর ২ জনের মধ্যে নিয়মিত কথা হতে থাকে। কিছুদিন পর তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় যুবক।

প্রেমালাপের রেকর্ডিং ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে যুবতীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার গোপালনগরে। এই অভিযোগে সোমবার দিলীপ সরকার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত গোপালনগর থানা এলাকার নহাটার বাসিন্দা। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এলাকারই এক যুবতী।

নির্যাতিতার দাবি, কয়েকমাস আসে তাঁকে ফোনে প্রেমের প্রস্তাব দেন অভিযুক্ত দিলীপ। প্রেমের প্রস্তাবে সাড়া দেন তিনি। এর পর ২ জনের মধ্যে নিয়মিত কথা হতে থাকে। কিছুদিন পর তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় যুবক। কিন্তু তাতে রাজি হননি যুবতী। এর কিছুদিন পর যুবতীর বাড়িতে হাজির হয় দিলীপ। যুবতীকে তাদের প্রেমালাপের একটি অডিয়ো ক্লিপ শুনিয়ে হুমকি দেয়, শারীরিক সম্পর্কে রাজি না হলে এই অডিয়ো ক্লিপ ভাইরাল করে দেবে সে। চাপের মুখে শারীরিক সম্পর্কে বাধ্য হয় বলে দাবি তরুণীর।

এর পর থেকে মাঝেমাঝেই অভিযুক্ত তাদের বাড়িতে এসে তাকে ধর্ষণ করত বলে দাবি নির্যাতিতার। কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলেননি তিনি। সম্প্রতি ফের ধর্ষণের শিকার হন তিনি। এর পর যন্ত্রনায় বাড়িতেই মায়ের সামনে কেঁদে ফেলেন তিনি। মা বিষটি বুঝতে পেরে মেয়েকে জিজ্ঞাসাবাদ করেন। মেয়ের কাছে সব কথা শুনে গোপালনগর থানায় হাজির হন তিনি।

অভিযোগ পেয়ে অভিযুক্ত দিলীপ সরকারকে গ্রেফতার করেছে গোপালনগর থানা।

 

বন্ধ করুন