বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় মেলা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২
ছবি প্রতীকি

মালদায় মেলা থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

  • গভীর রাতে শৌচকর্ম করতে ফাঁকা মাঠে গিয়েছিল নাবালিকা। তখনই তাঁকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা।

ফের রাজ্যে নাবালিকা গণধর্ষণের অভিযোগ। এবার ঘটনাস্থল মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের শালদহ এলাকা। ১৩ বছরের এক নাবালিকাকে মেলা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ৫ যুবকের বিরুদ্ধে। অভিযুক্তদের ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি পুলিশের।

নির্যাতিতার পরিবারের তরফে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে শালদহ গ্রামে উরুষ মেলায় গিয়েছিল নাবালিকা। সঙ্গে ছিল পরিবারের সদস্যরা। রাত ১২টা নাগাদ শৌচকর্ম করতে পাশের মাঠে যায় সে। তখনই তাঁকে মুখ চেপে ধরে নিয়ে মোটরসাইকেলে করে পালায় অভিযুক্তরা। এর পর স্থানীয় চণ্ডীপুর হাইস্কুলের কাছে একটি পরিত্যক্ত বাড়িতে নাবালিকাকে গণধর্ষণ করে তারা। লাগাতার ধর্ষণে নাবালিকা অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালায় অভিযুক্তরা।

খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শনিবার হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। নাবালিকার মেডিক্যাল পরীক্ষা হয়েছে। অভিযোগ পেয়ে তল্লাশিতে নামে পুলিশ। বিকেলে জেলা পুলিশের তরফে জানানো হয়, ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে তারা। এই নিয়ে ১ সপ্তাহে মালদায় ২ নাবালিকা ধর্ষণের শিকার হল।

 

বন্ধ করুন