বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nabadwip: নবদ্বীপের একটি মন্দিরের বাথরুম থেকে উদ্ধার বৃদ্ধের ঝুলন্ত দেহ, তদন্তে পুলিশ

Nabadwip: নবদ্বীপের একটি মন্দিরের বাথরুম থেকে উদ্ধার বৃদ্ধের ঝুলন্ত দেহ, তদন্তে পুলিশ

মৃতদেহের প্রতীকী ছবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ ধাম দর্শন করার পর তাদের পুরী যাওয়ার কথা ছিল। সেই মতো গতকাল টিকিটও কাটা হয়ে গিয়েছিল। তারপরেই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আগরতলা থেকে ১৯ জনের একটি দলের সঙ্গে গত ১ জুলাই নবদ্বীপ ধাম দর্শনের জন্য তিনি সেখানে এসেছিলেন।

আগরতলা থেকে নবদ্বীপ ধাম ঘুরতে এসেছিলেন এক বৃদ্ধ। সেখান থেকে যাওয়ার কথা পুরীতে। তার আগেই নবদ্বীপের একটি মন্দিরের বাথরুম থেকে ওই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার হল। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করেছে পুলিশ। বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য দানা বেঁধেছে। এই মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতের নাম নিশিকান্ত সিংহ (৬৪)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ ধাম দর্শন করার পর তাদের পুরী যাওয়ার কথা ছিল। সেই মতো গতকাল টিকিটও কাটা হয়ে গিয়েছিল। তারপরেই বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আগরতলা থেকে ১৯ জনের একটি দলের সঙ্গে গত ১ জুলাই নবদ্বীপ ধাম দর্শনের জন্য তিনি সেখানে এসেছিলেন। তারা আগরতলা কৈলাসনগরের বাসিন্দ। নবদ্বীপের গোবিন্দ বাড়ি মন্দিরে আশ্রয় নিয়েছিলেন। জানা গিয়েছে, ওই বৃদ্ধ তার বাবার অস্থি নিয়ে এসেছিলেন নবদ্বীপে। এরপর সেখানে গঙ্গায় বিসর্জন দেন। কীভাবে এই ঘটনা ঘটল তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না তার সঙ্গে থাকা অন্যান্য পুণ্যার্থীরা।

ওই বৃদ্ধের সঙ্গে আসা এক পুণ্যার্থীর কথায়, ‘পুরী যাওয়ার আগেই এই ধরনের ঘটনা ঘটবে তা আমরা ভাবতে পারিনি।’ বৃদ্ধকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ইতিমধ্যেই বৃদ্ধের বাড়িতে মৃত্যুর খবর দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। বৃদ্ধের কোনও মানসিক সমস্যা ছিল কিনা কিনা তা অন্যান্য পূণ্যার্থীদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ।

বন্ধ করুন