বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট

মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট

চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী ছবি

সম্প্রতি ওই চিকিৎসকের মায়ের মৃত্যু হয়েছে আজ সোমবার শ্রাদ্ধানুষ্ঠান ছিল। তার আগে রবিবার রাতে চরম পথ বেছে নেন চিকিৎসক। যদিও সেই কারণেই চিকিৎসক অবসাদে ছিলেন নাকি অন্য কোনও কারণ রয়েছে সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ডায়মন্ড হারবার হাসপাতালের মর্গে।

একটি মেডিক্যাল কলেজের চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই চিকিৎসকের নাম কল্যাণশিস ঘোষ। তিনি ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ছিলেন। তবে সম্প্রতি তাঁকে শিলিগুড়িতে বদলি করা হয়েছিল। রবিবার রাতে তাঁর কোয়ার্টার থেকে গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মানসিক অবসাদের কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন ওই চিকিৎসক। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পাশাপাশি খবর দেওয়া হয়েছে তার পরিবারে।

আরও পড়ুন: চিকিৎসকের আত্মহত্যা,সরকারি কর্মীকে মার… চরম বিতর্কের মাঝে অপসারিত ২ পুলিশ অফিসার

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি ওই চিকিৎসকের মায়ের মৃত্যু হয়েছে আজ সোমবার শ্রাদ্ধানুষ্ঠান ছিল। তার আগে রবিবার রাতে চরম পথ বেছে নেন চিকিৎসক। যদিও সেই কারণেই চিকিৎসক অবসাদে ছিলেন নাকি অন্য কোনও কারণ রয়েছে সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ডায়মন্ড হারবার হাসপাতালের মর্গে। ময়নাতদন্তের পরেই এ বিষয়ে বিস্তারিত তথ্য জানা যাবে বলে মনে করছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। চিকিৎসকের আত্মহত্যার পিছনে কী কারণ রয়েছে সে বিষয়টিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এ বিষয়ে পরিবারের সদস্যদের বক্তব্য জানার পাশাপাশি কর্মস্থলে কোনও সমস্যা ছিল কিনা সে বিষয়টিও জানার চেষ্টা করছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

জানা গিয়েছে, বার্ধক্যজনিত কারণে মৃত্যু হয়েছিল চিকিৎসকের মায়ের। শ্রাদ্ধানুষ্ঠানের আগে চিকিৎসকের মৃত্যুর ঘটনা নিয়ে রহস্য দানা বেঁধেছে। জানা যায়, শিলিগুড়িতে বদলি হয়ে গেলেও ডায়মন্ড হারবার হাসপাতালের কোয়ার্টার ছাড়েননি তিনি। সেখানেই বসবাস করছিলেন চিকিৎসক। এই কোয়ার্টার থেকে চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার করা করে পুলিশ। চিকিৎসক যে অবসাদে ভুগছিলেন সে বিষয়ে এক প্রকার নিশ্চিত পুলিশ। মৃত্যুর ঠিক আগের মুহূর্তেই চিকিৎসক ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টে হতাশা চোখে পড়ে। জানা গিয়েছে, চিকিৎসকের ফেসবুক পোস্ট দেখার পরে তৎপর হয় পুলিশ। এরপর কোয়ার্টারে এসে চিকিৎসকের খোঁজ শুরু করে। তখনই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কী কারণে চিকিৎসক মানসিক অবসাদে ভুগছিলেন সে বিষয়টি জানার চেষ্টা করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.