বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে ডিভিসি মোড়ে উত্তেজনা

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে ডিভিসি মোড়ে উত্তেজনা

পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকালে ২ নম্বর জাতীয় সড়কের আসানসোলমুখি লেনে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা মারে একটি মোটরসাইকেল।

পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দুর্গাপুরে ২ নম্বর জাতীয় সড়কের ওপর ডিভিসি মোড়ে। শনিবার সকালে ডিভিসি মোড়ে আসানসোলমুখি লেনে দুর্ঘটনাগ্রস্ত এক মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করতে কোনও তৎপরতা দেখায়নি পুলিশ। এর প্রতিবাদে পথ অবরোধ শুরু করেন স্থানীয়। প্রায় ঘণ্টাখানেক অবরোধ পর কোক ওভেন থানার আধিকারিকদের আশ্বাসে অবরোধ ওঠে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকালে ২ নম্বর জাতীয় সড়কের আসানসোলমুখি লেনে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা মারে একটি মোটরসাইকেল। রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন চালক। কিন্তু তাঁকে উদ্ধার করতে পুলিশের সাহায্য পাননি স্থানীয়রা। এর পর শুরু হয় বিক্ষোভ।

স্থানীয়দের দাবি, জাতীয় সড়কের ওই অংশে স্থানীয়দের চলাচলের জন্য বিকল্প পথ নেই। ফলে জাতীয় সড়কের ওপর দিয়েই ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয়। এর জেরে নিত্য দুর্ঘটনা ও প্রাণহানি হয়। জাতীয় সড়কের ওই অংশে স্থানীয়দের জন্য বিকল্প রাস্তার দাবিতে শুরু হয় অবরোধ। খবর পেয়ে সেখানে পৌঁছয় কোক ওভেন থানার পুলিশ। প্রায় ১ ঘণ্টা পর অবরোধ তুলতে রাজি হন স্থানীয়রা। এই ঘটনায় সড়কের আসানসোলমুখি লেনে যানজট তৈরি হয়।

 

বন্ধ করুন