বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রথমে রিচার্জ, তারপর গেম, Google pay করে মালদার শিক্ষকের গায়েব ৩ লক্ষ টাকা
Google Pay  করে টাকা খোয়ালেন মালদার শিক্ষক (প্রতীকী ছবি)
Google Pay  করে টাকা খোয়ালেন মালদার শিক্ষক (প্রতীকী ছবি)

প্রথমে রিচার্জ, তারপর গেম, Google pay করে মালদার শিক্ষকের গায়েব ৩ লক্ষ টাকা

  • ফোনের অপর প্রান্তে থাকা এক ব্যক্তি নিজেকে টেলিকম সংস্থার কর্মী হিসাবে পরিচয় দেন। ওই ব্যক্তি শিক্ষকক জানান তাঁর সিমকার্ডটি বন্ধ করে দেওয়া হবে।

সোমবার রাতে আচমকাই একটা ফোন পেয়েছিলেন মালদা টাউন হাইস্কুলের শিক্ষক শুভময় চৌধুরী। ফোনের অপর প্রান্তে থাকা এক ব্যক্তি নিজেকে টেলিকম সংস্থার কর্মী হিসাবে পরিচয় দেন। ওই ব্যক্তি শিক্ষককে জানান তাঁর সিমকার্ডটি বন্ধ করে দেওয়া হবে। সেক্ষেত্রে সেটি চালু রাখার জন্য ১০ টাকার একটি রিচার্জ করার অনুরোধ করা হয়। এদিকে ওই শিক্ষকের সিমের নম্বরটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও Google pay র সঙ্গে সংযুক্ত ছিল। এদিকে ফোনে ১০ টাকার রিচার্জ করতেই চক্ষু চড়কগাছ শুভময়বাবুর। তিনি বুঝতে পারেন  থেকে তাঁর অ্যাকাউন্ট থেকে ২৫ হাজার টাকা গায়েব। এদিকে কোনও পথ না দেখে তিনি ফের ওই নম্বরে ফোন করেন। সেখান থেকে তাঁকে বলা হয় টাকা ফেরৎ পাওয়ার জন্য গেম খেলতে হবে। 

এদিকে টাকা ফেরতের আশায় গেম খেলতে বসে যান শুভময়। এদিকে গেম যত এগিয়েছে ততই টাকা গায়েব হয়েছে শুভময়ের। শেষ পর্যন্ত প্রায় ৩ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে তাঁর। অভিযোগ এমনটাই। মঙ্গলবার সকালে সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হন তিনি।এদিকে সিঙ্গাতলা এলাকার ওই শিক্ষক কিছুতেই বুঝতে পারছেন না কীভাবে তাঁর এই টাকা গায়েব হয়ে গেল। এদিকে গোটা বিষয়টি কার্যত গোলকধাঁধার মতো লাগছে তাঁর কাছে। কেন ওই ব্যক্তির কথায় তিনি বিশ্বাস করলেন এটা কিছুতেই তিনি বুঝতে পারছেন না।

 

বন্ধ করুন