বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: নাবালিকার খুনির ফাঁসির দাবিতে VHP-র ডাকা বনধে শিলিগুড়িতে খুলল না দোকানপাট

Siliguri: নাবালিকার খুনির ফাঁসির দাবিতে VHP-র ডাকা বনধে শিলিগুড়িতে খুলল না দোকানপাট

বৃহস্পতিবার VHP-র ডাকা বনধে শুনশান শিলিগুড়ির সড়ক। 

নাবালিকা খুনে ধৃতের ফাঁসির দাবিতে ফুঁসছে শিলিগুড়ি। 
  • দফায় দফায় বিক্ষোভ, অভিযুক্তের বাড়ি ভাঙচুর জনতার। 
  • VHP-র ডাকা ১২ ঘণ্টার বনধে বন্ধ সব দোকানপাট। রাস্তায় গাড়ির সংখ্যাও হাতে গোনা। 
  • নাবালিকা খুনের ঘটনায় অভিযুক্তের ফাঁসির সাজার দাবিতে বৃহস্পতিবার বিশ্ব হিন্দু পরিষদের ডাকা শিলিগুড়ি বনধে মিশ্র প্রভাব পড়েছে। শহরের দোকানপাট বন্ধ থাকলেও কিছু সরকারি বাস ও ছোট গাড়ি চলতে দেখা গিয়েছে। গত মঙ্গলবার শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়ায় একটি পরিত্যক্ত ঘর থেকে একাদশ শ্রেণির এক ছাত্রীর স্কুলের পোশাক পরা দেহ উদ্ধার করে পুুলিশ। ঘটনায় ওই রাতেই আব্বাস নামে এক যুবককে গ্রেফতার করেন তদন্তকারীরা। এর পরই উত্তেজনা ছড়ায় মাটিগাড়া এলাকায়।

    ধৃতের ফাঁসির সাজার দাবিতে বুধবার শিলিগুড়িতে মিছিল ও পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিভিন্ন হিন্দু সংগঠন। হিলকার্ট রোডে বিক্ষোভ মিছিলের পাশাপাশি এদিন মাল্লাগুড়ি মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিশ্বহিন্দু পরিষদের শাখা সংগঠন দুর্গা বাহিনী ও মাতৃশক্তি সম্মেলনের কর্মীরা। অবরোধ তুলতে পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ। বিশ্ব হিন্দু পরিষদের উত্তরবঙ্গ প্রান্তের সম্পাদকসহ ১৪ জনকে পুলিশ গ্রেফতার করে। এর পরই সংগঠনটির তরফে ১২ ঘণ্টার বনধের ডাক দেওয়া হয়।

    বৃহস্পতিবার সকাল থেকে শিলিগুড়ি শহরের প্রায় সমস্ত দোকানপাট ছিল বন্ধ। জংশন মার্কেট, হিলকার্ট রোড, তিনবাত্তি মোড়, কোর্ট মোড় ছিল শুনশান। রাস্তায় কয়েকটি সরকারি বাস চললেও তাতে যাত্রী দেখা যায়নি। কয়েকটি বেসরকারি ছোট গাড়ি ও টোটো চলতে দেখা গিয়েছে।

    ঘটনার পরদিন ধৃত আব্বাসের মাটিগাড়ার লেনিন পল্লির বাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। এমনকী ধৃতের প্রতিবেশীদেরও মারধর করা হয় বলে অভিযোগ। সোমবার স্কুল থেকে ফেরার সময় মাটিগাড়ার মোটাজোত এলাকায় একটি পরিত্যক্ত ঘর থেকে একাদশ শ্রেণির এক ছাত্রীর স্কুলের পোশাক পরা রক্তাক্ত দেহ উদ্ধার হয়। অন্য এক পড়ুয়া রাস্তা দিয়ে যাওয়ার সময় নাবালিকার আর্তনাদ শুনতে পেয়ে বাড়ি গিয়ে খবর দেয়। স্থানীয়রা এসে দেখেন সেখানে পড়ে গিয়েছে নাবালিকার দেহ। ওই রাতেই অভিযুক্ত আব্বাসকে গ্রেফতার করে পুলিশ। তদন্তকারীদের দাবি, নাবালিকাকে কোনও ভাবে ফুসলিয়ে ওই ঘরে নিয়ে গিয়েছিল আব্বাস। সেখানে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে সে। নাবালিকা বাধা দিলে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করে সে।

     

    বাংলার মুখ খবর
    বন্ধ করুন

    Latest News

    তৈরি থাকুন, মার্চেই খেলা শুরু! জ্বালিয়ে দেওয়া গরম আসছে, বড় আশঙ্কা আবহাওয়াবিদদের শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া? বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.