বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গ্রামবাসীদের বাধা টপকে শান্তিনিকেতনে নিহত শিশুর পরিবারের সাথে দেখা করলেন সুকান্ত
বৃহস্পতিবার মোলডাঙা গ্রামে ভারতীয় জনতা পার্টির প্রতিনিধিরা।

গ্রামবাসীদের বাধা টপকে শান্তিনিকেতনে নিহত শিশুর পরিবারের সাথে দেখা করলেন সুকান্ত

  • এদিন তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে সুকান্তবাবু বলেন, ‘এখানে পুলিশ তৃণমূলের কথায় কাজ করছে। এই গ্রামে অনুব্রত মণ্ডলের গাড়ির চালকের বাড়ি।

শিশু শিবম ঠাকুর খুনে উত্তাল শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামে ঢুকতে বাধা পেল সুকান্ত মজুমদারসহ বিজেপির প্রতিনিধিদল। বৃহস্পতিবার দুপুরে তাঁরা গ্রামে ঢোকার চেষ্টা করলে বাধা দেন একদল মানুষ। সুকান্তবাবুর দাবি, পরিকল্পনামাফিক বিজেপিকে গ্রামে ঢুকতে বাধা দিচ্ছে তৃণমূল।

এদিন সুকান্তবাবুর সঙ্গে ছিলেন বিজেপির বেশ কয়েকজন বিধায়ক। গ্রামে ঢুকতে গেলে সুকান্তবাবুকে উদ্দেশ করে ‘গো ব্যাক’ স্লোগান তোলে একদল মানুষ। এর পর তারা জানান, এই ঘটনায় কোনও রাজনীতি তারা চান না। পালটা সুকান্তবাবু বলেন, তিনি একজন সাংসদ। তাঁর সঙ্গে যাঁরা রয়েছেন তাঁরা বিধায়ক। জনপ্রতিনিধির কোনও রাজনৈতিক পরিচয় হয় না। তারা ৫ জনই নিহত শিশুর পরিবারের সঙ্গে দেখা করবেন। এর পর সুকান্তবাবুসহ ৫ জনকে গ্রামে ঢোকার অনুমতি দেন গ্রামবাসীরা।

অযোগ্য কারা? আদালতের নির্দেশে বৃহস্পতিবারই SSC দফতরে বসছে ত্রিপাক্ষিক বৈঠক

এদিন তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে সুকান্তবাবু বলেন, ‘এখানে পুলিশ তৃণমূলের কথায় কাজ করছে। এই গ্রামে অনুব্রত মণ্ডলের গাড়ির চালকের বাড়ি। সে আবার অভিযুক্ত রুবি খাতুনের কী রকম দাদা। তার কথায় এখানে পুলিশ চলছে। তার কথায় পুলিশ সুপার ওঠবস করছে।’

বলে রাখি, বুধবার নিহত শিশুর পরিবারের সঙ্গে দেখা করতে এসে বাধার মুখে পড়েন লকেট চট্টোপাধ্যায়। এর পর শান্তিনিকেতন থানার সামনে অবস্থানে বসেন তিনি।

 

বন্ধ করুন