বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মৃতদের পরিজনদের পাশে নিয়ে নন্দীগ্রামে ‘শহিদ স্মরণ’ শুভেন্দুর
বুধবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী।
বুধবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী।

মৃতদের পরিজনদের পাশে নিয়ে নন্দীগ্রামে ‘শহিদ স্মরণ’ শুভেন্দুর

  • এদিন শুভেন্দুর অনুষ্ঠান হয় ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির ব্যানারে। অনুষ্ঠানমঞ্চে হাজির ছিলেন ১০ নভেম্বর গুলিচালনায় মৃতদের পরিবারের সদস্যরা।

নন্দীগ্রামে শহিদ স্মরণ করে ফের তৃণমূলকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার নন্দীগ্রামের শহিদ বেদীতে মালা দিয়ে শ্রদ্ধা জানান তিনি। তার পর মঞ্চে উঠে বেঁধেন তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন শুভেন্দুর শহিদ স্মরণ নিয়ে ছিল টানটান উত্তেজনা। বুধবার সকালে ওই একই জায়গায় শহিদ স্মরণ করে তৃণমূল। স্থানীয় নেতাদের পাশাপাশি অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা থেকে যান তাপস রায়, দোলা সেনরা। তৃণমূলের অনুষ্ঠান শেষ হতেই গঙ্গাজল দিয়ে শহিদ বেদী শুদ্ধকরণ করেন বিজেপি কর্মীরা।

এদিন শুভেন্দুর অনুষ্ঠান হয় ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির ব্যানারে। অনুষ্ঠানমঞ্চে হাজির ছিলেন ১০ নভেম্বর গুলিচালনায় মৃতদের পরিবারের সদস্যরা। তাঁদের পাশে নিয়েই তৃণমূলের উদ্দেশে হামলা করেন তিনি।

এদিন শুভেন্দু বলেন, কলকাতা থেকে কোম্পানির লোক এসেছিল শহিদ স্মরণ করতে। সঙ্গে তাঁর দাবি, নন্দীগ্রামে বিজেপি কর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা করছে পুলিশ। সেই সব মামলার তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে যায় তার জন্য তৎপর হবেন তিনি।

শুভেন্দুবাবুর হুঁশিয়ারি, সিপিএমকে উৎখাত করেছি। এরা কোন ছার।

 

বন্ধ করুন