বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জঙ্গলমহলে শুভেন্দুর নিরাপত্তায় তৈরি হল ৮০ জনের ব্যক্তিগত বাহিনী
শনিবার গোপীবল্লভপুরে এক অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী। 
শনিবার গোপীবল্লভপুরে এক অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী। 

জঙ্গলমহলে শুভেন্দুর নিরাপত্তায় তৈরি হল ৮০ জনের ব্যক্তিগত বাহিনী

  • পশ্চিমবঙ্গ সরকারের থেকে Z শ্রেণির নিরাপত্তা পান মন্ত্রী শুভেন্দু অধিকারী। জঙ্গলমহলে তাঁর কনভয়ে পাইলট কারের পিছনে থাকে অন্তত ৪টি পুলিশের গাড়ি। তার পরও শুভেন্দুর ব্যক্তিগত নিরাপত্তার দরকার হল কেন সেই প্রশ্ন উঠছে।

রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ বাহিনী গড়লেন তাঁর অনুগামীরা। ৮০ জনের এই বাহিনীকে শনিবার দেখা যায় ঝাড়গ্রামে। বাহিনীর কোনও নাম না দিলেও শুভেন্দুর ছবি দেওয়া জামা ছিল তাদের পরনে। 

তৃণমূলের সঙ্গে শুভেন্দুর সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা চলছে দীর্ঘদিন ধরে। এর মধ্যে গত সপ্তাহে শুভেন্দু অনুগামী হিসাবে পরিচিত ৩ জন তৃণমূল নেতার নিরাপত্তা প্রত্যাহার করেছে প্রশাসন। তাঁদের মধ্যে রয়েছেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোসারফ হোসেন। যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপালও। এমনই পরিস্থিতিতে শুভেন্দুর নিরাপত্তায় ব্যক্তিগত বাহিনী তৈরি নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে। 

পশ্চিমবঙ্গ সরকারের থেকে Z শ্রেণির নিরাপত্তা পান মন্ত্রী শুভেন্দু অধিকারী। জঙ্গলমহলে তাঁর কনভয়ে পাইলট কারের পিছনে থাকে অন্তত ৪টি পুলিশের গাড়ি। তার পরও শুভেন্দুর ব্যক্তিগত নিরাপত্তার দরকার হল কেন সেই প্রশ্ন উঠছে। 

শনিবার ঝাড়গ্রামের বিনপুর ও গোপীবল্লভপুরে এই বাহিনীর দেখা মেলে। মোট ১২টি গাড়িতে ৮০ জন নিরাপত্তারক্ষী ছিলেন শুভেন্দুর সঙ্গে। শুভেন্দু কোথাও গাড়ি থেকে নামলেই তাঁকে ঘিরে রাখছেন ওই নিরাপত্তারক্ষীরা। নজর রাখছেন চারিদিকে। মঞ্চেও তাঁর সঙ্গে থাকছেন কয়েকজন। 

বাহিনীর সদস্যদের অবশ্য দাবি, জঙ্গলমহলে শুভেন্দুর নিরাপত্তা নিশ্চিত করতেই এই বাহিনী। অন্য ব্যাখ্যা খোঁজা ভুল। 

 

বন্ধ করুন