বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধানখেতে উদ্ধার যুব তৃণমূল কর্মীর দেহ, খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ধানখেতে উদ্ধার যুব তৃণমূল কর্মীর দেহ, খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

  • মৃত যুবক তৃণমূলের যুবশক্তি কর্মসূচিতে যোগদান করেছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। মৃতের মা বর্ণালি শূরের দাবি, ছেলের কোনও শত্রু ছিল না। কিন্তু কেউ ছেলেকে খুন করেছে কেউ বা কারা।

এবার তৃণমূলের যুবকর্মীকে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনা পশ্চিম মেদিনীপুরের পিংলার কুসুমদাড় গ্রামের। নিহত সন্দীপ শূরের (২২) পরিবারের অভিযোগ, তাঁকে খুন করেছে কেউ। তৃণমূলের দাবি এর পিছনে হাত রয়েছে বিজেপির। 

পরিবারের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার বালিচলে আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন সন্দীপ। রাতেই ফেরার কথা ছিল তাঁর। অনেক রাত হলেও তিনি বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। রাত ১১টা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে ধানখেতে তাঁর দেহ মেলে। 

মৃত যুবক তৃণমূলের যুবশক্তি কর্মসূচিতে যোগদান করেছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। মৃতের মা বর্ণালি শূরের দাবি, ছেলের কোনও শত্রু ছিল না। কিন্তু কেউ ছেলেকে খুন করেছে কেউ বা কারা। 

ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল ব্লক সভাপতি শেখ সাবেরথির দাবি, ‘এলাকায় খুব ভাল কাজ করছিলেন সন্দীপ। সম্ভবত সেজন্য বিজেপির চক্ষুশূল হয়েছিলেন তিনি।’ পালটা বিজেপির স্থানীয় ব্লক সভাপতি প্রত্যুষ হোড় বলেন, ‘তৃণমূলের টাকাপয়সা ভাগবাটোয়ারা নিয়ে খুন। আর বিজেপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।’

 

বন্ধ করুন