বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একসঙ্গে দুই যুবকের মৃত্যু ট্রেনের ধাক্কায়, শিয়ালদহ মেন শাখায় মর্মান্তিক দুর্ঘটনা

একসঙ্গে দুই যুবকের মৃত্যু ট্রেনের ধাক্কায়, শিয়ালদহ মেন শাখায় মর্মান্তিক দুর্ঘটনা

লোকাল ট্রেন, প্রতীকি ছবি।

আপ ট্রেনে ধাক্কা খান দুই যুবককে। সেই ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তাঁরা।

মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। আর এক মহিলা ট্রেন থেকে স্টেশনে পড়ে গিয়ে জখম হলেন। এই ঘটনা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটেছে দমদম ও বেলঘড়িয়া স্টেশনের মাঝখানে। অভিযোগ, দমদম স্টেশনে ছিনতাইবাজের কবলে পড়েছিলেন ওই মহিলা। সেখান থেকে নিজের জিনিসপত্র বাঁচাতে গিয়েই স্টেশনে পড়ে জখম হলেন এক মহিলা।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে দমদম–বেলঘড়িয়া স্টেশনের মাঝখানে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বেলঘড়িয়া সেতুর নীচে আপ ট্রেনে ধাক্কা খান দুই যুবককে। সেই ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তাঁরা। মৃতদের নাম সদানন্দ বণিক(২৬)। পেশায় গাড়ি চালক। আর একজন রাজু মণ্ডল (৩২)। পেশায় মাছ ব্যবসায়ী। ঝুঁকি নিয়ে রেললাইন পার হতে গিয়েই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তখনই আপ ট্রেন ঢোকে এবং ধাক্কা দিলে মৃত্যু হয় দু’জনের।

পুলিশ সূত্রে খবর, ট্রেন আসার ঘোষণা হয়ে গিয়েছিল। তারপরও ঝুঁকি নিয়ে পারাপার করতে যান এই দুই যুবক। তখনই আপ লাইনে ট্রেন এসে যায় এবং ধাক্কা মারে, ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তবে এই দুর্ঘটনার জেরে খানিকক্ষণ রেল চলাচল বিঘ্নিত হয়। শোকের ছায়া নেমেছে পরিবারে।

আবার এক মহিলার ব্যাগ ছিনতাই করতে চেষ্টা করে ছিনতাইবাজ। আর সেই ব্যাগ বাঁচাতে গিয়ে পড়ে গুরুতর আহত হন তিনি। আপ শিয়ালদহ–হাসনাবাদ লোকালে ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। আর তা বাঁচাতে গিয়ে ধাক্কাধাক্কিতে ট্রেন থেকে পড়ে যান নিউ বারাকপুরের বাসিন্দা ওই মহিলা। তাঁকে উদ্ধার করে আরপিএফ।

বন্ধ করুন