বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিগারেটের ধোঁয়া ছাড়তে ছাড়তে ক্লাসরুমে চটুল নাচ ছাত্রীদের, ভাইরাল হল ভিডিয়ো
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সিগারেটের ধোঁয়া ছাড়তে ছাড়তে ক্লাসরুমে চটুল নাচ ছাত্রীদের, ভাইরাল হল ভিডিয়ো

  • অভিযোগ পেয়ে ৪ ছাত্রীকে ক্লাস থেকে বিতাড়িত করেছেন প্রধান শিক্ষক।

রাজ্যে স্কুল খুলতেই বিভিন্ন জায়গায় ভাইরাল হয়েছে ক্লাসরুমে ছাত্রছাত্রীদের অসংযত আচরণের ভিডিয়ো। সেই তালিকায় নতুন নাম পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা। সেখানে ভাইরাল হওয়া এক ভিডিয়োয় মুখে জ্বলন্ত সিগারেট নিয়ে গানের তালে চটুল নাচ নাচতে দেখা যাচ্ছে ছাত্রীদের। যা নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে এলাকায়। অভিযোগ পেয়ে ৪ ছাত্রীকে ক্লাস থেকে বিতাড়িত করেছেন প্রধান শিক্ষক।

চন্দ্রকোণা ১ নম্বর ব্লকের জোড়া হাইস্কুলের পড়ুয়াদের কুকীর্তি এর আগেও ভাইরাল হয়েছিল। সম্প্রতি ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে ক্লাসরুমের ভিতরে মুখে জ্বলন্ত সিগারেট নিয়ে অশ্লল অঙ্গভঙ্গী করে নাচছে একাদশ শ্রেণির কয়েকজন ছাত্রী। যার নিন্দায় সরব হয়েছে এলাকাবাসী।

তাঁদের অভিযোগ, ওই স্কুলে শৃঙ্খলা বলে কোনও বস্তু নেই। শিক্ষক শিক্ষিকারা পড়ুয়াদের ওপর নজর রাখেন না। যার জেরে এই ধরণের ঘটনা বারবার ঘটছে।

ঘটনার কথা স্বীকার করে স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, ৫ ছাত্রীকে স্কুলে আসতে বারণ করে দেওয়া হয়েছে। তারা শুধু পরীক্ষা দিতে স্কুলে আসতে পারবে। এই ধরণের ঘটনা অনভিপ্রেত। আগামীতে যাতে না ঘটে সেদিকে নজর রাখব।

 

বন্ধ করুন