বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুস্থতায় ফের রেকর্ড পশ্চিমবঙ্গে, বুধবার করোনা জয় করলেন ৪১২৯ জন, মৃত ৫৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সুস্থতায় ফের রেকর্ড পশ্চিমবঙ্গে, বুধবার করোনা জয় করলেন ৪১২৯ জন, মৃত ৫৫

  • গত ২৪ ঘণ্টায় কলকাতায় মোট আক্রান্ত হয়েছেন ৮৯৪ জন আর সুস্থ হয়েছেন ৮৯৯ জন শহরবাসী। এদিকে, উত্তর ২৪ পরগনায় এদিনের সুস্থতার সংখ্যা ৯০৮ আর সংক্রমিত হয়েছেন ৮৭৮ জন।

দৈনিক সুস্থতায় ফের রেকর্ড পশ্চিমবঙ্গে। বুধবার স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪১২৯ জন। এ নিয়ে রাজ্যে করোনাকে জয় করেছেন মোট ৩ লক্ষ ৪৬ হাজার ২৬২ জন। এদিকে, এদিন ৩৯৮৭ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত রাজ্যে করোনার কবলে পড়লেন ৩ লক্ষ ৮৫ হাজার ৫৮৯ জন। আর এই মুহূর্তে রাজ্যে মোট অ্যাকটিভ কেসের সংখ্যা ৩৬ হাজার ২৪৬। বুধবার রাজ্যে সুস্থতার হার ছিল ৮৮.‌৮৮ শতাংশ।

এদিন করোনায় প্রাণ হারিয়েছেন রাজ্যের ৫৫ জন। তার মধ্যে ১৬ জন উত্তর ২৪ পরগনার এবং ১২ জন কলকাতার বাসিন্দা। এদিন এই মারণ ভাইরাসে হুগলির ৫ জন এবং দক্ষিণ ২৪ পরগনার ৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় মোট আক্রান্ত হয়েছেন ৮৯৪ জন আর সুস্থ হয়েছেন ৮৯৯ জন শহরবাসী। এদিকে, উত্তর ২৪ পরগনায় এদিনের সুস্থতার সংখ্যা ৯০৮ আর সংক্রমিত হয়েছেন ৮৭৮ জন।

এদিন মোট ৪৫ হাজার ২১৩টি নমুনা করোনার জন্য পরীক্ষা করানো হয়েছে। তার মধ্যে ৮.‌২৩ শতাংশ নমুনা পজিটিভ এসেছে। উল্লেখ্য, রাজ্যের বিভিন্ন হাসপাতালে এই মুহূর্তে মোট ১২ হাজার ৯৬৬টি কোভিড রোগীদের জন্য বেড রয়েছে। তার মধ্যে ৩৩.‌০৪ শতাংশ বেডে ভর্তি রয়েছেন করোনা রোগীরা।

বন্ধ করুন