বাঁ দিকে আক্রান্ত যুবক রতন মান্না
বাঁ দিকে আক্রান্ত যুবক রতন মান্না

মেয়ের সঙ্গে সম্পর্কে আপত্তি, যুবককে বিষ খাওয়ালেন প্রেমিকার মা

অভিযোগ, বৃহস্পতিবার রতনের বাড়ি গিয়ে তাকে মারধর করে কিশোরীর দুই দাদা। এর পর সেখানে যান কিশোরীর মা।

মেয়ের প্রেমিককে পছন্দ নয় মায়ের। তাই কিশোরের মুখে বিষ ঢেলে খুনের চেষ্টা করলেন কিশোরীর মা। এমনই অভিযোগে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের মহম্মদপুরে। ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আক্রান্ত কিশোরের পরিবারের দাবি, বেশ কিছুদিন ধরে মহম্মদপুরের শিমুলপুর গ্রামের বাসিন্দা রতন মান্নার সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে গ্রামেরই এক কিশোরীর সঙ্গে। তাদের গ্রামে বিভিন্ন জায়গায় গল্প করতে দেখা যায়। অভিযোগ, বিয়ে না দিলে মেয়েতে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন রতন। পালটা মেয়ের পরিবারের তরফে রতনকে শাসানো হয়।

অভিযোগ, বৃহস্পতিবার রতনের বাড়ি গিয়ে তাকে মারধর করে কিশোরীর দুই দাদা। এর পর সেখানে যান কিশোরীর মা। তাঁর কাছে রতন মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার জন্য কাকুতি মিনতি করতে থাকে। অভিযোগ, তখনই কিশোরীর মা রতনের হাতে বিষের শিশি তুলে দেন। সেই বিষ খেতে বাধ্য করেন রতনকে।

গণ্ডগোলের আওয়াজে বাড়ির সামনে জড়ো হয়ে যান গ্রামবাসীরা। যুবককে বিষ খাওয়ানো হয়েছে শুনে কিশোরীর পরিবারকে আটকে মারধর করেন তাঁরা। এর পর পুলিশ এলে পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তদের। ঘটনায় কিশোরীর পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গুরুতর অসুস্থ রতনকে তমলুকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।




বন্ধ করুন