বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের দুর্ঘটনা চিংড়িৃঘাটায়, মৃত্যু মোটরসাইকেল আরোহীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফের দুর্ঘটনা চিংড়িৃঘাটায়, মৃত্যু মোটরসাইকেল আরোহীর

  • দুর্ঘটনার অভিঘাতে তাঁর মাথা থেকে খুলে যায় হেলমেটটি। গুরুতর আঘাত লাগে তাঁর। স্থানীয়রা যুবককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসাপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফের দুর্ঘটনা কলকাতার চিংড়িঘাটা মোড়ে। মঙ্গলবার মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে সাগর পাল (২৬) নামে এক যুবকের। এই ঘটনায় ফের চিংড়িঘাটা মোড়ের পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে।

প্রত্যদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে চিংড়িঘাটা মোড় পেরিয়ে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন এক মোটরসাইকেল আরোহী। তাঁর পিছনে বসে ছিলেন সাগর পাল নামে ওই যুবক। চিংড়িঘাটা মোড়ের কাছে নির্মিয়মান মেট্রো স্টেশনের নীচে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। সজোরে সেই ট্রাকের পিছনে ধাক্কা মারে মোটরসাইকেলটি। মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে মাটিতে পড়েন সাগর। দুর্ঘটনার অভিঘাতে তাঁর মাথা থেকে খুলে যায় হেলমেটটি। গুরুতর আঘাত লাগে তাঁর। স্থানীয়রা যুবককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসাপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মোটরসাইকেল চালকের অবস্থাও গুরুতর।

গত এক মাসে চিংড়িঘাটা মোড়ে একের পর এক প্রাণঘাতী দুর্ঘটনা ঘটেছে। তাতে মৃত্যু হয়েছে অন্তত ৩ জনের। দুর্গাপুজোর পঞ্চমীর রাতে চিংড়িঘাটার কাছে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে একটি মোটরসাইকেল। তাতে চালকের ধড় থেকে মুন্ডু আলাদা হয়ে যায়। ভাইফোঁটার দিন সন্ধ্যায় চিংড়িঘাটায় রাস্তার পাশে অপেক্ষারত পথচারীদের ধাক্কা মারে একটি গাড়ি। তাতে এক ব্যক্তির মৃত্যু হয়।

 

বন্ধ করুন