বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রায়গঞ্জের স্কুলে করোনার থাবা,আক্রান্ত ৩ স্কুল পড়ুয়া
রায়গঞ্জে বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের ৩ পড়ুয়া করোনা আক্রান্ত। প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (Praful Gangurde / HT Photo)
রায়গঞ্জে বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের ৩ পড়ুয়া করোনা আক্রান্ত। প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস (Praful Gangurde / HT Photo)

রায়গঞ্জের স্কুলে করোনার থাবা,আক্রান্ত ৩ স্কুল পড়ুয়া

  • স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে. প্রথমে ওই ছাত্রী তার নমুনা পরীক্ষা করিয়েছিল। তখনই তার করোনা আক্রান্তের বিষয়টি সামনে আসে।

এবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে করোনার থাবা। রায়গঞ্জের সুদর্শনপুরের একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলে এবার করোনায় আক্রান্ত ৩ জন পড়ুয়া। স্কুল সূত্রে জানা গিয়েছে সোমবার এক ছাত্রীর নমুনা পরীক্ষা করা হয়েছিল। তারপরই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছে সে। এরপর অন্যান্য পড়ুয়ারও নমুনা পরীক্ষার ব্যবস্থা করা হয়। তখনই দেখা যায় তাদের মধ্য়ে আরও দুজন করোনায় আক্রান্ত। এরপরই নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ। আপাতত স্কুলটিকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। স্কুলের অন্যান্য ছাত্রছাত্রী ও শিক্ষকদেরও প্রয়োজনে নমুনা পরীক্ষা করা হবে।

স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে. প্রথমে ওই ছাত্রী তার নমুনা পরীক্ষা করিয়েছিল। তখনই তার করোনা আক্রান্তের বিষয়টি সামনে আসে। এরপর একে একে অন্যদেরও পরীক্ষা করা হয়। তবে নবম শ্রেণির যে ছাত্রদের করোনা ধরা পড়েছে তারা উপসর্গহীন। তাদের আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। স্কুলে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। 

এদিকে ইতিমধ্যে রাজ্যের স্কুল কলেজগুলি খুলে গিয়েছে। উঁচু ক্লাসের পড়ুয়ারাও ধাপে ধাপে আসতে শুরু করেছে। এসবের মধ্য়ে রাজ্যে এবার ওমিক্রনের থাবা। এনিয়ে এদিনই উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এনিয়ে আতঙ্কের কিছু নেই। তবে সংক্রমণটা দ্রুত হয়। এদিক প্রয়োজনে স্কুল কলেজগুলি বন্ধ রাখা হতে পারে বলেও মুখ্যমন্ত্রী এদিন ইঙ্গিত দিয়েছেন। 

 

বন্ধ করুন