বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাঁশদ্রোণীতে যুবককে ছুরি মেরে খুন করল বন্ধু, নৃশংস ঘটনার নেপথ্য কারণ কী?‌

বাঁশদ্রোণীতে যুবককে ছুরি মেরে খুন করল বন্ধু, নৃশংস ঘটনার নেপথ্য কারণ কী?‌

এক বন্ধু খুন করল আর এক বন্ধুকে।

রক্তাক্ত অবস্থায় প্রসেনজিৎকে উদ্ধার করে অন্য বন্ধুরা এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই খুনের ঘটনার পর প্রসেনজিতের পরিবারের সদস্যরা বাঁশদ্রোণী থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় কৌশিক বাড়ুইকে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

খাস কলকাতায় রাতের বেলায় এক বন্ধু খুন করল আর এক বন্ধুকে। মদ্যপান করার সময় দুই বন্ধুর মধ্যে বচসা হয়। তারপর এই বচসা থেকেই সরাসরি খুন। রাতের কলকাতার বাঁশদ্রোণী এলাকায় এমন খুনের ঘটনায় শিউরে উঠেছেন বাসিন্দারা। মদের আসরেই দুই বন্ধুর মধ্যে ঝগড়া শুরু হয়। আর নিজেদের অবস্থানে অনড় থাকতে গিয়েই একে অন্যকে খুনই করে ফেলল। এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত সহ আর একজনকেও গ্রেফতার করেছে বাঁশদ্রোণী থানার পুলিশ।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, ১১৩ নম্বর ওয়ার্ডের বাঁশদ্রোণী থানার দীনেশ নগর এলাকায় বসেছিল মদ্যপানের আসর। সেখানে এক নারী আলোচনায় উঠে আসলেই শুরু হয় ঝামেলা। এই নারী কে?‌ সেটা অবশ্য জানা যায়নি। তবে দু’‌জনেই ওই নারীকে পেতে চেয়ে বচসা শুরু করে। তখন মদের নেশায় নিজের অবস্থান স্পষ্ট করতে একজন অপরজনের উপর ঝাঁপিয়ে পড়ে। আর পকেট থেকে ছুরি বের করে সোজা গেঁথে দেওয়া হয় এক বন্ধুর পেটে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে একজন। আর অপরজন সেখান থেকে চম্পট দেয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম প্রসেনজিৎ দাস। রিজেন্ট পার্ক থানার দক্ষিণ আনন্দ পল্লীর বাসিন্দা। টালিগঞ্জের স্টুডিও পাড়ায় লাইটের কাজের সঙ্গে যুক্ত ছিলেন প্রসেনজিৎ। তাঁকে খুন করার ঘটনায় অভিযুক্ত বন্ধু কৌশিক বাড়ুই গ্রেফতার হয়েছে। কৌশিক ও প্রসেনজিতের মধ্যে মঙ্গলবার রাতে বচসা বাধে। আর তখনই কৌশিক প্রসেনজিৎকে ছুরি মেরে খুন করে। রক্তাক্ত অবস্থায় প্রসেনজিৎকে উদ্ধার করে অন্য বন্ধুরা এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই খুনের ঘটনার পর প্রসেনজিতের পরিবারের সদস্যরা বাঁশদ্রোণী থানায় লিখিত অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় কৌশিক বাড়ুইকে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই খুনের ঘটনায় পরিবারের সদস্যরা ক্ষোভে ফেটে পড়েন। থানার সামনে বিক্ষোভ দেখান। বাঁশদ্রোনী থানার পুলিশ এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত কৌশিক বাড়ুই–সহ আরও এক বন্ধুকে গ্রেফতার করেছে। আর এই ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতের বাবা বলেন, ‘‌আমরা শুনলাম ছেলেটাকে হাসপাতালে নিয়ে গিয়েছে। আমরা হাসপাতালে পৌঁছে দেখি মৃত। ওরা বন্ধুরা মিলে খাওয়া–দাওয়া করছিল। ওদের মধ্যে কী নিয়ে ঝগড়া হয়েছে জানি না। শুনলাম আমার ছেলেকে ছুরি মেরে দিয়েছে।’‌

বাংলার মুখ খবর

Latest News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.