বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Murder: পূর্ব যাদবপুরে তরুণীর রহস্য মৃত্যু! লিভ ইন পার্টনারের বিরুদ্ধে খুনের অভিযোগ
পূর্ব যাদবপুরে তরুণীকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

Murder: পূর্ব যাদবপুরে তরুণীর রহস্য মৃত্যু! লিভ ইন পার্টনারের বিরুদ্ধে খুনের অভিযোগ

  • আজ সকালে ছিট কালিকাপুরের ওই বাড়িতে তরুণীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্ব যাদবপুর থানার পুলিশ। পরে লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী এক যুবকের সঙ্গে ছিট কালিকাপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন।

পূর্ব যাদবপুরের ছিট কালিকাপুর এক তরুণীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। তরুণীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। তার মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অভিযোগ, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লালবাজারের হোমিসাইড শাখা। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

আজ সকালে ছিট কালিকাপুরের ওই বাড়িতে তরুণীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্ব যাদবপুর থানার পুলিশ। পরে লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ঘটনাস্থলে যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী এক যুবকের সঙ্গে ছিট কালিকাপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন। তারা লিভ ইন করতেন। আজ সকালে ঘর মালিক তরুণীর দেহ ঘরের ভিতরে পড়ে থাকতে দেখেন। অথচ ঘরের দরজা বাইরে থেকে বন্ধ থাকায় সন্দেহ হয় ঘর মালিকের। এরপর তিনি পূর্ব যাদবপুর থানায় খবর দেন। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। সম্পর্কে টানাপড়েনের কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে তরুণীর লিভ ইন পার্টনার। তাকে ফোনে পাওয়া যাচ্ছে না। ঘটনার পর থেকে তার ফোন সুইচ অফ রয়েছে বলে জানা গিয়েছে। পাশাপাশি আজ সকালে তাকে এলাকায় দেখা গিয়েছিল। তারপর থেকে কেন তাকে আর এলাকায় দেখা যাচ্ছে না! সে ক্ষেত্রে ওই যুবক তাকে খুন করে থাকতে পারে বলে মনে করছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বন্ধ করুন