বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মণীশ শুক্লর স্মৃতিতে মোমবাতি মিছিলে জনপ্লাবন বারাকপুরে, CBI চাইলেন অর্জুন
শুক্রবার সন্ধ্যায় বারাকপুরে বিজেপির মোমবাতি মিছিল।
শুক্রবার সন্ধ্যায় বারাকপুরে বিজেপির মোমবাতি মিছিল।

মণীশ শুক্লর স্মৃতিতে মোমবাতি মিছিলে জনপ্লাবন বারাকপুরে, CBI চাইলেন অর্জুন

  • মিছিল থেকে মণীশ খুনে সিবিআই তদন্তের দাবি তুলে অর্জুন বলেন, ‘এই ঘটনায় সিআইডি আসল অপরাধীদের গ্রেফতার না করে চুনোপুঁটিদের ধরছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সৎ সাহস থাকলে এই ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিন।

প্রয়াত দলীয় নেতা মণীশ শুক্লকে শ্রদ্ধা জানাতে শুক্রবার বিকেলে বারাকপুরে বিজেপির মোমবাতি মিছিলে হাঁটলেন শয়ে শয়ে নেতা-কর্মী। কারও হাতে ছিল মোমবাতি, কারও মোবাইলের ফ্ল্যাশলাইট। মিছিলে নেতৃত্ব দেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। মণীশ খুনে সিবিআই তদন্তের দাবি জানান তিনি। 

এদিন সন্ধ্যায় বারাকপুর স্টেশন থেকে টিটাগড় থানার সামনে পৌঁছয় মিছিল। মিছিলের সামনে ছিলেন অর্জুন সিং, তাঁর ভাই সুনীল সিং ও ছেলে পবন সিং। সঙ্গে ছিলেন বারাকপুরে বিজেপির অন্যান্য নেতারা।

মিছিল থেকে মণীশ খুনে সিবিআই তদন্তের দাবি তুলে অর্জুন বলেন, ‘এই ঘটনায় সিআইডি আসল অপরাধীদের গ্রেফতার না করে চুনোপুঁটিদের ধরছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সৎ সাহস থাকলে এই ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিন। তাহলেই সত্য প্রকাশ্যে আসবে।’

মঙ্গলবার তৃণমূলের পালটা ‘শান্তি মিছিল’ নিয়ে অর্জুন বলেন, ‘মণীশকে খুন করে বালু মল্লিক (জ্যোতিপ্রিয় মল্লিক)-এর খুব আনন্দ হয়েছে। তাই বিজয় মিছিল করতে আসছে।’

 

বন্ধ করুন