বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দু ঘনিষ্ঠরাই খবর সাপ্লাই করে তৃণমূলকে? বোমা ফাটালেন কুণাল

শুভেন্দু ঘনিষ্ঠরাই খবর সাপ্লাই করে তৃণমূলকে? বোমা ফাটালেন কুণাল

শুভেন্দুকে কড়া ভাষায় আক্রমণ কুণালের। (ছবি সৌজন্য এএনআই এবং ফেসবুক)

শুভেন্দুর মিটিংয়ের মধ্যে তৃণমূলের লোক থাকছে বলেও ইঙ্গিত দেন তিনি। তবে সব মিলিয়ে এই রহস্য, জল্পনা, অবিশ্বাসের জল কতদূর গড়ায় সেটাই এখন দেখার।

রাজনীতির অন্দরে ক্রমেই তৈরি হচ্ছে অবিশ্বাসের বাতাবরণ।তার মধ্যেই খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন সরকারের ৮০ শতাংশ লোক যোগাযোগ রাখছেন। এবার এনিয়ে পালটা দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি দাবি করেছেন, বিজেপি নেতাদের সঙ্গে শুভেন্দু মিটিং করলে তার ৫ মিনিট পরে বলে দিতে পারব মিটিংয়ে কী আলোচনা হয়েছে। কার্যত বিজেপির অন্দরেও যে তৃণমূলের লোক রয়েছে সেব্যাপারেই ইঙ্গিত দেন কুণাল ঘোষ।

এর সঙ্গেই বিজেপির ডিসেম্বর ধমাকা নিয়েও মুখ খোলেন কুণাল। তিনি বলেন, কয়েকদিন আগেও বড় বড় কথা বলছিলেন শুভেন্দু। এখন বলছেন ভোটে জিতে সরকার গড়ব। তৃণমূল তো তাই করেছে। এমন ভাবভঙ্গি করছে যেন সামনেই ভোট। তোমরা তো সবে হেরে এসেছ। ধৈর্য ধরতে শেখ। আসলে এদিনই শুভেন্দু বড় বোমা ফাটিয়েছেন। তিনি সাফ জানিয়ে দিয়েছে, ডিসেম্বরে সবথেকে বড় চোর ধরা পড়বে।

এরপরই অনেকেরই রাতের ঘুম উড়ে গিয়েছে। বড় চোর কে তানিয়েও জল্পনা তুঙ্গে। তার মধ্যেই পালটা আওয়াজ তুললেন কুণাল। শুভেন্দুর মিটিংয়ের মধ্যে তৃণমূলের লোক থাকছে বলেও ইঙ্গিত দেন তিনি। তবে সব মিলিয়ে এই রহস্য, জল্পনা, অবিশ্বাসের জল কতদূর গড়ায় সেটাই এখন দেখার।

 

বন্ধ করুন