বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্বপন ঘোরাই মৃত্যু নিয়ে নালিশ জানাতে রাজ্যপালের কাছে বিজেপি নেতারা
স্বপন ঘোরাইয়ের মৃত্যু নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়কে জানাতে চলেছেন বঙ্গ-বিজেপি নেতারা।
স্বপন ঘোরাইয়ের মৃত্যু নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়কে জানাতে চলেছেন বঙ্গ-বিজেপি নেতারা।

স্বপন ঘোরাই মৃত্যু নিয়ে নালিশ জানাতে রাজ্যপালের কাছে বিজেপি নেতারা

  • বিজেপি কর্মী স্বপন ঘোরাই মৃত্যু মামলায় বিজেপি’‌র চার সদস্যের প্রতিনিধিদল রাজভবনে যাচ্ছেন।

বিজেপি কর্মী স্বপন ঘোরাই মৃত্যু মামলায় বিজেপি’‌র চার সদস্যের প্রতিনিধিদল রাজভবনে যেতে চলেছেন। এই ঘটনা নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়কে জানাতে চলেছেন তাঁরা। রবিবার সন্ধ্যে ৭টা নাগাদ বিজেপি’‌র প্রতিনিধিদল রাজ্যপালকে নালিশ জানাবেন, এই মৃত্যু স্বাভাবিক নয়। পুলিশের মারে বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে তাঁরা অভিযোগ জানাবেন।

এই অভিযোগের পর রাজ্যপাল যাতে রাজ্য সরকারের ওপর চাপ সৃষ্টি করেন, তার জন্যই এই পরিকল্পনা বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই এই মামলা কলকাতা হাইকোর্টে গড়িয়েছে। সেখানে সিঙ্গল বেঞ্চ রায় দিয়েছিল, পুনরায় ময়না তদন্ত করতে হবে। আর তা ভিডিও রেকর্ডিং করতে হবে। যার ওপর স্থগিতাদেশ দিয়েছে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ।

এর আগে বিজেপি নেতা–কর্মী–সাংসদদের রাস্তায় নেমে এই ঘটনায় মিছিল করতে দেখা গিয়েছিল। এবার সেই ঘটনা লিখিত আকারে রাজ্যপালের হাতে তুলে দেওয়া হবে। 

প্রতিনিধিদলে রয়েছেন অর্জুন সিং, ব্রজেশ ঝা, শঙ্কুদেব পাণ্ডা এবং লকেট চট্টোপাধ্যায়। উল্লেখ্য, ২৪ ঘন্টা আগেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির প্রসঙ্গ তুলে ধরেছিলেন। এবার তাতে বাড়তি ইন্ধন দিতে চলেছেন বিজেপি শীর্ষ নেতারা, এমনই মনে করছে রাজনৈতিক মহল।

 

বন্ধ করুন